Union
Budget 2023

Highlights

হোম /খবর /খেলা /
বিশ্বকাপের মাঝেই খারাপ খবর, অনুশীলনের সময় আর্জেন্টিনায় মৃত্যু ফুটবলারের

বিশ্বকাপের মাঝেই খারাপ খবর, অনুশীলনের সময় আর্জেন্টিনায় মৃত্যু ফুটবলারের

মৃত ফুটবলারের নাম আন্দ্রেস বালান্টা। ২২ বছরের ওই ফুটবলারের কলম্বিয়ার বাসিন্দা ছিলেন। তিনি খেলতেন আর্জেন্টিনার প্রথম ডিভিশনের ক্লাব আতলেতিকো টুকুমানে।

  • Share this:

শেষ ল্যাপে চলে এসেছে বিশ্বকাপের গ্রুপ পর্বের খেলা। একাধিক দল পৌছে গিয়েছে শেষ ষোলো পর্বে। বাকিরা অপেক্ষায় রয়েছে শেষ ম্যাচের ফলাফলের অপেক্ষায়। বিশ্বকাপের মাঝেই এবার ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা। ফুটবল মাঠেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল এক ফুটবলারের। অনুশীলনের সময় আর্জেন্টিনায় মৃত্যু হয় ওই ফুটবলারের।

মৃত ফুটবলারের নাম আন্দ্রেস বালান্টা। ২২ বছরের ওই ফুটবলারের কলম্বিয়ার বাসিন্দা ছিলেন। তিনি খেলতেন আর্জেন্টিনার প্রথম ডিভিশনের ক্লাব আতলেতিকো টুকুমানে। মঙ্গলবার ক্লাবের অনুশীলন চলাকালীন হঠাৎই অসুস্থ অনুভব করেন আন্দ্রেস বালান্টা। তারপরই মাঠে পড়ে যান তিনি। আকস্মিক এই ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়।

প্রাথমিক চিকিৎসায় কোনও উন্নতি না হওয়ায় তাকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় টুকুমান হেল্‌থ সেন্টার হাসপাতালে। সেখানে ডাক্তাররা যাবতীয় চেষ্টী করলও বাল্টান্টার অবস্থার কোনও উন্নতি হয়নি। অবস্থা খারাপ হওয়াতে বালান্টাকে নিয়ে যাওয়া হয় সেন্ত্রো দ্য সালুড হাসপাতালে। কিন্তু সেখানে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

কলম্বিয়ার অনুর্ধ্ব ২০ দলের হয়েও খেলেছেন আন্দ্রেস বালান্টা। দেপোর্তিভো সালি, আতলেতিকো সহ আরও বেশ কিছু ক্লাবে খেলেছেন তিনি। এমন এক ফুটবলারের অকাল প্রয়াণে শোকস্তব্ধ ফুটবল বিশ্ব।

Published by:Sudip Paul
First published:

Tags: Argentina, Colombia, Fifa world Cup 2022, Heart Attack