ফেড কাপের জন্য প্রস্তুতি কেমন চলছে দুই প্রধানের

ফেড কাপের জন্য প্রস্তুতি কেমন চলছে দুই প্রধানের
Photo Courtesy: Mohun Bagan

দুর্ঘটনা ঘটার পর অনেক সময় কেটে গেলেও চোখমুখ থেকে আতঙ্ক কাটছিল না।

  • Share this:

#কটক:  দুর্ঘটনা ঘটার পর অনেক সময় কেটে গেলেও চোখমুখ থেকে আতঙ্ক কাটছিল না। বৃহস্পতিবারই পাহাড়ে বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচেছিল আইজলের টিমবাস। আর শুক্রবার ভর দুপুরে দুর্ঘটনার কবলে বাগান ফুটবলাররা। অনুশীলন শেষে মা ব্রিজ ধরে ফিরছিলেন রাজু গায়কোয়াড়। সঙ্গে ছিলেন কেন লুইস, সঞ্জয় বালমুচু। সামনের গাড়িকে ওভারটেক করার সময়েই পিছন থেকে আরেকটি গাড়ির ধাক্কা। বেনিয়াপুকুর থানায় অভিযোগ দায়ের করেন রাজুরা। গাড়ির ক্ষতি হয়েছে অনেকটাই। রাজু, লুইসরা অক্ষত, এটাই অবশ্য ঢের।

সকাল আটটা বাজলেই গনগনে রোদ। কটকের গরমে অসুস্থ উইলিস প্লাজা। জ্বর থাকায় শুক্রবার অনুশীলনেও আসেনি ত্রিনিদাদ-টোবাগোর স্ট্রাইকার। বিকেলে ম্যাচ টাইমে স্থানীয় পুলিশ মাঠে অনুশীলন করল টিম লাল-হলুদ। কলকাতা থেকে কটক। ইস্টবেঙ্গল কোচের সব চিন্তা ডিফেন্স নিয়েই। এদিনও বুকেনিয়া, গুরবিন্দরদের সঙ্গে অনেকটা সময় কাটালেন ইস্টবেঙ্গল ম্যানেজার।

আইজল, চেন্নাই, চার্চিল। ফেড কাপে ইস্টবেঙ্গলের গ্রুপে এমন তিন দল, যাদের বিরুদ্ধে আই লিগে হেরেছে লাল-হলুদ। গ্রুপের হার্ডল টপকে শেষ চারে পৌঁছনোটা তাই খুব একটা সহজ হবে না ইস্টবেঙ্গলের। প্রাক্তন ফুটবলার ভাস্কর গঙ্গোপাধ্যায়ের মতো অনেকেই অবশ্য মানছেন না সেই যুক্তি।

এদিকে কখনও বার্সেলোনা তো আবার কখনও পেপ গুয়ার্দিওলা বা মোরিনহো। সঞ্জয় সেনের মুখে এখন আকছার বিদেশি ফুটবলের উদাহরণ। ফেড কাপ খেলতে শনিবার কটক উড়ে যাবে সবুজ-মেরুন ব্রিগেড। তার আগে শুক্রবার পুরো দলটাকেই শেষ মহড়ায় দেখে নিলেন বাগান সারথী।

চড়চড়ে রোদ। মাথায় বিপ চাপা দিয়ে গনগনে আঁচ থেকে বাঁচছিলেন বলবন্ত। অনুশীলন শেষের বাঁশিতে যেন স্বস্তি নামল দেবজিৎ, এডুদের চোখেমুখে। সনি অবশ্য এতো কিছুর পরোয়া করেন না। আই লিগের ব্যর্থতা আরও যেন তাতিয়ে দিয়েছে হাইতিয়ানকে। চড়া রোদেও ক্লান্তিহীন বাগান ম্যাজিশিয়ান। কটকে ঝড় ওঠার পূর্বাভাস কি না কে জানে।

First published: 02:39:26 PM May 06, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर