Home /News /sports /
East Bengal : চলে এলেন লিমা, প্রতিভাবান ফুটবলার হিমাংশুকে সই করাল ইমামি ইস্টবেঙ্গল

East Bengal : চলে এলেন লিমা, প্রতিভাবান ফুটবলার হিমাংশুকে সই করাল ইমামি ইস্টবেঙ্গল

চলে এলেন লিমা, প্রতিভাবান ফুটবলার হিমাংশু ইস্টবেঙ্গলে

চলে এলেন লিমা, প্রতিভাবান ফুটবলার হিমাংশু ইস্টবেঙ্গলে

Emami East Bengal signs talented Himanshu Jangra and Alex Lima arrives. চলে এলেন লিমা, প্রতিভাবান ফুটবলার হিমাংশুকে সই করাল ইমামি ইস্টবেঙ্গল

  • Share this:

    #কলকাতা: মাঠে নেমে ইস্টবেঙ্গল গতবারের তুলনায় ভাল ফুটবল খেলতে পারবে কিনা, তার উত্তর সময় দেবে। কিন্তু এ কথা বলাই যায় শ্রী সিমেন্টের তুলনায় ইনভেস্টর হিসেবে ইমামি দল গড়ার ক্ষেত্রে তুলনায় মুন্সিয়ানার ছাপ রাখছে। পরে শুরু করেও যতটা সম্ভব ভাল ফুটবলার নেওয়ার চেষ্টা হচ্ছে।

    দলবদলের বাজারে চমক ইমামি ইস্টবেঙ্গলের। অনূর্ধ্ব-২০ স্যফ কাপে দেশের জার্সিতে নজরকাড়া হিমাংশু জাংরাকে লিয়েনে দলে নিল লাল-হলুদ টিম ম্যানেজমেন্ট। মিনার্ভা পঞ্জাব অ্যাকাডেমি থেকে উঠে আসা এই তরুণ রাইট উইঙ্গার আগেও কলকাতায় খেলে গিয়েছেন।

    ২০২০ সালে মহমেডান স্পোর্টিংয়ের জার্সি গায়ে চাপিয়েছিলেন তিনি। তারপর ট্রাউ এফসি হয়ে যোগ দেন দিল্লি এফসি’তে। আই লিগের দ্বিতীয় ডিভিশনের ক্লাবটির হয়ে ২৬টি ম্যাচে ১২টি গোল রয়েছে তাঁর। গত মরশুমে ইন্ডিয়ান অ্যারোজের হয়ে আই লিগে প্রতিনিধিত্ব করেছিলেন।

    সদ্যসমাপ্ত স্যাফ কাপে পাঁচ ম্যাচে তিনবার প্রতিপক্ষের জাল কাঁপান তিনি। বিশেষ করে ফাইনালে বাংলাদেশের বিরুদ্ধে দুর্ধর্ষ পারফরমেন্স করেছিলেন হিমাংশু। এদিকে, শুক্রবার সকালে শহরে পা রাখলেন লাল-হলুদের ব্রাজিলিয়ান মিডফিল্ডার অ্যালেক্স লিমা। চারালাম্বোস কাইরিয়াকোউয়ের পর দ্বিতীয় বিদেশি হিসেবে দলের সঙ্গে যোগ দিলেন তিনি।

    শনিবার শহরে পা রাখবেন আর এক বিদেশি ইভান গঞ্জালেস। বাকিরাও দ্রুত দলের সঙ্গে যোগ দেবেন। তবে ডুরান্ড কাপের প্রথম ম্যাচে কতজন বিদেশি নিয়ে দল সাজাতে পারবেন কোচ স্টিফেন কনস্টানটাইন, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। অন্যদিকে, বৃহস্পতিবার মহমেডান স্পোর্টিং শিবিরে যোগ দিলেন দলের পঞ্চম বিদেশি শাহির শাহিন।

    গত মরশুমেও সাদা-কালো জার্সি গায়ে খেলতে দেখা গিয়েছিল সিরিয়ার এই ডিফেন্ডারকে। রবিবার ডুরান্ড কাপে মহমেডানের পরবর্তী প্রতিপক্ষ জামশেদপুর এফসি। বৃহস্পতিবার এই ম্যাচের প্রস্তুতিতে নেমে পড়লেন সাদা-কালো ব্রিগেড। হিমাংশু জানিয়েছেন ইস্টবেঙ্গলের কঠিন চ্যালেঞ্জ নিতে তিনি প্রস্তুত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal, Emami group

    পরবর্তী খবর