Home /News /sports /
Deepak Chahar Weeding Card Viral: মাঠে প্রোপোজ-এর পর এবার বিয়ে! ভারতীয় দলের তারকার বিয়ের কার্ড ভাইরাল

Deepak Chahar Weeding Card Viral: মাঠে প্রোপোজ-এর পর এবার বিয়ে! ভারতীয় দলের তারকার বিয়ের কার্ড ভাইরাল

Deepak Chahar Weeding Card Viral: ১লা জুন বিয়ে। তার আগেই এই ভারতীয় ক্রিকেটারের বিয়ের কার্ড ভাইরাল।

  • Share this:

    #মুম্বই: তিনি আইপিএল ২০২২-এ সব থেকে বেশি অর্থের প্রস্তাব পাওয়া ক্রিকেটার। তবে চোটের জন্য একটিও ম্যাচ খেলতে পারলেন না। নতুন বলে দীপক চাহার কতটা ভয়ানক তা অনেকেই জানেন।

    দীপক চাহার কিন্তু সম্প্রতি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনার মধ্যে রয়েছেন। আইপিএল ২০২১-এ একটি ম্যাচ চলাকালীন দীর্ঘদিনের প্রেমিকাকে মাঠেই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন দীপক। বান্ধবীর হাতে পরিয়ে দিয়েছিলেন আংটি।

    গত বছর আইপিএলের সময় মাঠের মধ্যেই বান্ধবী জয়া ভরদ্বাজকে বিয়ের প্রস্তাব দেন দীপক চাহার। বান্ধবী জয়াও তাঁর প্রস্তাবে সায় দেন। এবার বিয়ে করতে চলেছেন দীপক ও জয়া।

    আরও পড়ুন- কালো টি-শার্ট, আর্মি গ্রিন ট্রাউজারে ধোনি, আইপিএল অতীত, এবার কি সিনেমায়?

    আগামী ১ জুন দীপক-জয়ার বিয়ে অনুষ্ঠিত হবে জানা যাচ্ছে। বিয়ের কারণে তিনি দক্ষিণ আফ্রিকা সিরিজেও অনিশ্চিত।

    অভিনেত্রী মালতী চাহারের ভাই দীপক। অন্যদিকে 'বিগ বস' খ্যাত সিদ্ধার্থ ভরদ্বাজের বোন জয়া। তাই বলাই যায়, আরো একবার ক্রিকেট এবং বলিউড মিশে যেতে চলেছে জয়া-দীপকের বিয়েতে। ইতিমধ্যে তাদের বিয়ের নিমন্ত্রণপত্র সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে। গত বছর চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময় মাঠের মধ্যেই জয়াকে আংটি পরিয়ে দিয়েছিলেন দীপক।

    এবারের আসরে ১৪ কোটি টাকায় দীপককে আবারও দলে নিয়েছিল চেন্নাই। কিন্তু চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে যান দীপক। ফলে এবারের আইপিএলে তাঁকে খেলতে দেখা যায়নি। আগামী ২৯ মে আইপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে। তার তিন দিন পরেই বিয়ে করছেন দীপক। আইপিএল শেষেই ভারতীয় দল ব্যস্ত হয়ে পড়বে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হোম সিরিজ নিয়ে।

    আরও পড়ুন- ইডেনে বিরাট-শো, আরসিবির লাফালাফি এক মিনিটে বন্ধ করতে পারে এলএসজি-র এই দুই তারকা

    দীপক চাহারের বান্ধবী জয়া ভরদ্বাজ 'বিগ বস' খ্যাত সিদ্ধার্থ ভরদ্বাজের বোন। বিগ বস ছাড়াও অনেক টিভি শোতেও দেখা গেছে সিদ্ধার্থকে। সিদ্ধার্থ এমটিভি স্প্লিটসভিলা সিজন টু জিতেছেন তিনি। জয়া ভরদ্বাজ দিল্লিতে একটি কর্পোরেট ফার্মে কাজ করেন। লাইমলাইট থেকে দূরে থাকেন জয়া ভরদ্বাজ। তবে দীপক চাহারের বান্ধবী হওয়ার সুবাদে এখন প্রায়ই শিরোনামে থাকেন তিনি।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Deepak Chahar, IPL 2022

    পরবর্তী খবর