Home /News /sports /
Deepak Chahar Out Of Ipl: ১৪ কোটি টাকার ক্রিকেটার আইপিএল থেকে 'আউট'! মাথায় হাত ধোনির

Deepak Chahar Out Of Ipl: ১৪ কোটি টাকার ক্রিকেটার আইপিএল থেকে 'আউট'! মাথায় হাত ধোনির

Deepak Chahar Injured: ধোনির দলের সেরা পারফরমার তিনি। এমন ক্রিকেটার এবার খেলতে পারবেন না!

  • Share this:

    #চেন্নাই: IPL 202 26 মার্চ থেকে শুরু হতে চলেছে। তার আগে বড় ধাক্কা খেল গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। পায়ে চোটের কারণে টি-টোয়েন্টি লিগের বেশির ভাগ ম্যাচই খেলতে পারবেন না ফাস্ট বোলার দীপক চাহার।

    সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে চোট পান তিনি। নিলামে চাহারকে ১৪ কোটি টাকায় কিনেছে চেন্নাই। এমএস ধোনির নেতৃত্বে সিএসকে ৪ বার টুর্নামেন্টের কেতাব জিতেছে। চলতি মরসুমে মোট ১০টি দল নামছে। তার মধ্যে ২টি দল নতুন। ২৯ মে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ। এখনও পর্যন্ত সবচেয়ে বেশিবার আইপিএল শিরোপা জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স।

    আরও পড়ুন- আইপিএল শেষ হলেই একেবারে নতুন এক দেশে টি-২০ সিরিজ খেলতে যাবে টিম ইন্ডিয়া

    ক্রিকইনফোর খবর অনুযায়ী, দীপক চাহারের চোট গুরুতর। আইপিএলের আগে তাঁর সেরে ওটা মুশকিল। চাহারের পুরোপুরি সেরে উঠতে কয়েক সপ্তাহ সময় লাগতে পারে। সিএসকে বর্তমানে তাঁর চোটের ব্যাপারে চূড়ান্ত আপডেট পাওয়ার অপেক্ষায় রয়েছে।

    চাহার বর্তমানে এনসিএতে রিহ্যাব করছেন। নতুন বলে উইকেট নিতে পারদর্শী ভারতীয় দলের এই ফাস্ট বোলার। দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দ্রাবাদ এবং রাজস্থান রয়্যালসও নিলামে চাহারকে কিনতে দারুণ আগ্রহ দেখিয়েছিল।

    টি-টোয়েন্টিতে নিয়েছেন ১৩৪ উইকেট-

    টি-টোয়েন্টিতে ২৯ বছর বয়সী ফাস্ট বোলার দীপক চাহারের পারফরম্যান্স দুর্দান্ত। তিনি ১১৮ ইনিংসে ২৪ গড়ে ১৩৪টি উইকেট নিয়েছেন। ৭ রানে ৬ উইকেট তাঁর সেরা পারফরম্যান্স। এছাড়াও তিনি ৩ বার ৪ উইকেট ও দুবার ৫ উইকেট নিয়েছেন। এছাড়া একটি হাফ সেঞ্চুরিও করেছেন তিনি। গুরুত্বপূর্ণ সময়ে ব্যাট হাতেও একাধিকবার ভাল পারফর্ম করে দেখিয়েছেন তিনি।

    আরও পড়ুন- আইপিএল ২০২২ এ সিনিয়রদের থেকে জুনিয়রদের কোটি কোটি টাকা বেশি মাইনে!

    দীপক চাহার দীর্ঘদিন ধরে চেন্নাইয়ের সঙ্গে যুক্ত। ৫৮ ম্যাচে নিয়েছেন ৫৮ উইকেট। প্রথম ৬ ওভারে ৪২টি উইকেট নিয়েছেন তিনি। এমন পরিস্থিতিতে নতুন বলে দলকে দারুণ সাফল্য এনে দেন তিনি। গত মরসুমে দলকে চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। তাই তাঁর মতো ক্রিকেটার আইপিএল খেলতে না পারলে ক্যাপ্টেন এম এস ধোনি মাথায় হাত পড়া স্বাভাবিক।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: CSK, Deepak Chahar, IPL 2022, MS Dhoni

    পরবর্তী খবর