Home /News /sports /
Ronaldo Barcelona : শেষে বার্সেলোনায় যাবেন নাকি রোনাল্ডো? তুমুল জল্পনা ইউরোপে দলবদলের বাজারে

Ronaldo Barcelona : শেষে বার্সেলোনায় যাবেন নাকি রোনাল্ডো? তুমুল জল্পনা ইউরোপে দলবদলের বাজারে

ম্যান ইউ ছাড়বেন ঠিক করে ফেলেছেন রোনাল্ডো

ম্যান ইউ ছাড়বেন ঠিক করে ফেলেছেন রোনাল্ডো

Cristiano Ronaldo desperate to leave Manchester United and may join Barcelona। রোনাল্ডোর বার্সেলোনায় যাওয়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না

  • Share this:

    #বার্সেলোনা: হঠাৎই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ঘোষণা করেছিলেন তিনি ম্যানচেস্টার ছাড়তে চাইছেন, ভাল অফার পেলে তিনি দলবদল করতে রাজি। তারপর থেকেই শুরু হয় ট্রান্সফার মার্কেটের বিভিন্ন গুজব। কিছুদিন আগেই শোনা যাচ্ছিল ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিদ্বন্দ্বী চেলসি অফার দিতে পারে ৩৭ বছর বয়সী এই স্ট্রাইকারকে।

    কিন্তু বয়স্ক রোনাল্ডো আগের মত তীব্র বা তুখোড় নেই, তার গতি কমেছে, শক্তি কমেছে। বর্তমানের বাজারে যারা স্ট্রাইকার রয়েছেন তারা অনেক বেশি তীক্ষ্ণ। তাই রোনাল্ডোর বাজার দর খুব একটা বেশি নেই। অন্য দিকে বৃদ্ধাশ্রম খুলেছে বার্সেলোনা। বয়স্ক প্লেয়ারদের কিনছে গত মরশুমে একের পর এক। সোশ্যাল মিডিয়া এবং সমর্থকদের মধ্যে এই নিয়ে ঠাট্টা ইয়ার্কি কম হচ্ছে না।

    অর্থাভাবে জন্য প্রাচীন রাইট ব্যাক ডানি আলভেসকে গত মরশুমে আবার দলে ফিরিয়ে নিয়েছে বার্সেলোনা। এমনটাই গুজব শোনা যাচ্ছে যে বৃদ্ধাশ্রমের নতুন সদস্য হতে পারে ক্রিস্টিয়ানো রোনাল্ডো। কেরিয়ারের বসন্ত পেরিয়ে যাওয়া পোলিশ স্ট্রাইকার লেওয়ান্ডোস্কিকে নিতে চেয়েছিল বার্সা। কিন্তু বায়ার্ন মিউনিখ কর্তৃপক্ষে আছেন কিংবদন্তি রুমিনিগে এবং উলি, যারা কোনোভাবেই ছাড়তে চান না লেওয়াকে।

    ট্রান্সফার পর্ব শুরু হওয়ার আগেই লেওয়ান্ডোস্কি জানিয়েছিলেন তিনি এই ব্যভেরিয়ান ক্লাব ছাড়তে চান। বার্সেলোনা ছিল তার পছন্দের জায়গা। কিন্তু ক্লাব কর্তৃপক্ষ তার ইচ্ছাকে সম্মতি দেননি, যেহেতু আরো এক বছরের চুক্তি বাকি এই পোলিশ স্ট্রাইকারের তাই তাকে ছাড়তে রাজি নয় ক্লাব।

    বার্সেলোনার দরকার একজন অভিজ্ঞ স্ট্রাইকার। রোনাল্ডোর ক্লাব ছাড়ার কথায় তাই বিশেষ আনন্দিত লাপোরতা। এখন তাদের মূল লক্ষ্য বৃদ্ধ রোনাল্ডোকে প্রধান স্ট্রাইকারের জায়গায় কেনা। তবে যদি এই দলবদলের গুজব সত্যি হয়, মন ভেঙে যাবে রিয়াল মাদ্রিদ এবং ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের।

    রোনাল্ডোকে নিয়ে দীর্ঘদিনের একটা ভাইচারার সম্পর্ক আছে ম্যান ইউ এবং রিয়াল মাদ্রিদ সমর্থকদের। এই ঘটনা তারা মেনে নিতে পারবে না কোনোভাবেই। তবে বার্সেলোনা সমর্থকরাও যে খুব একটা ভালো চোখে দেখবে তাও নয়। পনেরো বছর মেসির দাপটের পর রোনাল্ডোকে তাদের ক্লাবের জার্সি হয়ে দেখতে চায় না কুলেরা। তবে রোনাল্ডো চেলসিতে গেলেও এটা চাপের বিষয় হয়ে যাবে ম্যান এই সমর্থকদের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Barcelona Football Club, Cristiano Ronaldo

    পরবর্তী খবর