Sachin ফিরলেন বাড়িতে, 'বন্দিদশা' এখনই কাটবে না Covid-19 আক্রান্ত তারকার

Sachin ফিরলেন বাড়িতে, 'বন্দিদশা' এখনই কাটবে না Covid-19 আক্রান্ত তারকার

তাঁর বন্দিদশা এখনই কাটছে না।

তাঁর বন্দিদশা এখনই কাটছে না।

  • Share this:

    #মুম্বই: ২৭ মার্চ করোনা রিপোর্ট হাতে পেয়েছিলেন তিনি। রিপোর্ট পজিটিভ হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন সচিন তেন্ডুলকর। ওই দিন আবার ভারতীয় দলের বিশ্বকাপ জয়ের দশ বছর পূর্তি ছিল। এমন দিনে ভারতীয় ক্রিকেট তারকার করোনা আক্রান্ত হওয়ার খবরে মন খারাপ হয়েছিল ক্রিকেট সমর্থকদের। তবে এবার ভক্তদর স্বস্তি দিলেন সচিন। জানালেন, তিনি করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন। তবে তাঁর বন্দিদশা এখনই কাটছে না। আপাতত কিছুদিন তাঁকে হোম আইসোলেশন-এ থাকতে হবে। কিছুদিন বিশ্রাম থাকতে হবে মাস্টার ব্লাস্টারকে।

    এদিন সচিন টুইট করে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা জানান সচিন। তিনি লেখেন, হাসপাতাল থেকে বাড়ি ফিরেছি। তবে কিছুদিন আইসোলেশনে থাকতে হবে। বিশ্রাম ও চিকিতসা চলবে আপাতত। আমার সুস্থতা কামনা করা প্রত্যেককে ধন্যবাদ। আমার জন্য প্রার্থনা করার জন্য মন থেকে আপনাদের ধন্যবাদ জানাচ্ছি। একইসঙ্গে, আমার খেয়াল রাখার জন্য চিকিত্সক ও স্বাস্থ্যকর্মীদেরও ধন্যবাদ। গত এক বছর ধরে তাঁরা যে অক্লান্ত পরিশ্রম করছেন তার জন্য অনেক ধন্যবাদ। সচিনের বাড়ি ফেরার খবর পেয়ে অনেকেই হয়তো নিশ্চিন্ত হলেন। বিশেষ করে সচিন-ভক্তরা।

    রোড সেফটি ওয়র্ল্ড সিরিজে ভারতীয় কিংবদন্তিদের দল খেতাব জিতেছিল। কিন্তু কিছুদিন আগে সেই টুর্নামেন্টে খেলা ভারতীয় দলের অনেক তারকাই করোনা আক্রান্ত হয়েছিলেন। অনেকেই মনে করছেন, সেই সিরিজ থেকেই সচিন, ইরফান পাঠান, বদ্রীনাথসহ অনেকেই করোনা আক্রান্ত হয়েছিলেন। ভারতীয় ক্রিকেট সার্কিটে অনেকেই গত কয়েক মাসে করোনা আক্রান্ত হয়েছেন। প্রাক্তন থেক বর্তমান অনেক তারকার শরীরেই বাসা বেঁধেছিল মারণ ভাইরাস।

    Published by:Suman Majumder
    First published: