Home /News /sports /
Mayank Agarwal : ক্রমশ কমছে রোহিত শর্মার খেলার সম্ভাবনা! দলের সঙ্গে যোগ দিলেন মায়াঙ্ক

Mayank Agarwal : ক্রমশ কমছে রোহিত শর্মার খেলার সম্ভাবনা! দলের সঙ্গে যোগ দিলেন মায়াঙ্ক

রোহিতের জায়গায় খেলার সম্ভাবনা মারকুটে আগারওয়ালের

রোহিতের জায়গায় খেলার সম্ভাবনা মারকুটে আগারওয়ালের

Chances of Rohit Sharma playing Edgbaston Test appears doubtful as Mayank joins. ক্রমশ কমছে রোহিত শর্মার খেলার সম্ভাবনা! দলের সঙ্গে যোগ দিলেন মায়াঙ্ক

  • Share this:

    #লন্ডন: ভারতীয় টিম ম্যানেজমেন্ট নিশ্চিত হতে পারছে না এজবাস্টন টেস্ট ম্যাচে রোহিত শর্মাকে খেলানো যাবে কিনা। তার শরীরে কষ্ট না থাকলেও ভাইরাস পুরোপুরি মুক্ত হয়নি। তাই ঝুঁকি নিতে রাজি নয় বিসিসিআই। প্ল্যান বি ইতিমধ্যেই তৈরি করে ফেলেছে তারা। আগামী শুক্রবার (১ জুলাই) থেকে ইংল্যান্ডের বিপক্ষে শুরু হতে যাওয়া ভারতের টেস্ট ম্যাচের দলে ডাক পেলেন ডানহাতি ওপেনার মায়াঙ্ক আগারওয়াল।

    আজ (সোমবার) ইংল্যান্ডের উদ্দেশে যাত্রা শুরু করে সন্ধ্যায় সরাসরি দলের সঙ্গে যোগ দেবেন ৩১ বছর বয়সী এ ব্যাটার। এজবাস্টনে হতে যাওয়া এই ম্যাচের স্কোয়াড থেকে প্রাথমিকভাবে বাদ পড়েছিলেন মায়াঙ্ক আগারওয়াল। কিন্তু এখন দুই নিয়মিত ওপেনার লোকেশ রাহুল (ইনজুরি আক্রান্ত) ও রোহিত শর্মাকে (করোনাভাইরাসে আক্রান্ত) ঘিরে সৃষ্ট অনিশ্চয়তার কারণে ডাক পেলেন তিনি।

    চলতি বছরের মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে সবশেষ টেস্ট খেলেছিলেন আগারওয়াল। দুই ম্যাচে মাত্র ১৯.৬৬ গড়ে ৫৯ রান করেছিলেন তিনি। এরপর পাঞ্জাব কিংসের হয়ে আইপিএল ও কর্ণাটকের হয়ে রঞ্জি ট্রফিতে খেলেন আগারওয়াল। সেখানেও বিশেষ ভাল ফর্ম ছিল না তার। আইপিএলে পঞ্জাবের হয়ে দলকে নেতৃত্ব দিয়ে মাত্র ১৬.৩৩ গড় ও ১২২.৫০ স্ট্রাইকরেটে ১৯৬ রান করেছিলেন আগারওয়াল।

    তাই স্বাভাবিকভাবেই জাতীয় দলে জায়গা হারিয়ে ফেলেন তিনি। এবার দুই ওপেনারের অনিশ্চয়তায় দলে ঢুকলেন আগারওয়াল। মায়াঙ্ক প্রতিভাবান ব্যাটসম্যান। একবার ছন্দ পেয়ে গেলে বড় ইনিংস খেলতে পারেন। তাছাড়া অতীতে ইংল্যান্ডে খেলার অভিজ্ঞতা আছে তার।

    তাই তাকে দলের সঙ্গে যোগ দিতে বলা হয়েছে। এজবাস্টন টেস্ট যেকোনো মূল্যে জিততে মরিয়া ভারতীয় শিবির। অন্যদিকে ভারতকে আগেই চ্যালেঞ্জ জানিয়ে রেখেছেন ইংল্যান্ডের নতুন অধিনায়ক বেন স্টোকস।

    জেমস অ্যান্ডারসনকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে না খেলিয়ে বিশ্রামে রেখেছিল ইংল্যান্ড। ভারতের বিরুদ্ধে যাতে তাকে সম্পূর্ণ ফিট অবস্থায় পাওয়া যায়। তাই এজবাস্টন টেস্ট ম্যাচ নিয়ে দুই শিবিরেই সাজ সাজ রব বলাই যায়।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Mayank Agarwal, Rohit Sharma

    পরবর্তী খবর