স্ক্রিপ্ট দেখেই যদি না বলতে পারো, তাহলে শুটিং করবে কী করে?সাক্ষীকে প্রশ্ন ধোনির

স্ক্রিপ্ট দেখেই যদি না বলতে পারো, তাহলে শুটিং করবে কী করে?সাক্ষীকে প্রশ্ন ধোনির
  • Share this:

EERON ROY BARMAN

#রাঁচি: ক্রিকেটের ২২ গজের মতো ক্যামেরার সামনেও সাবলীল মহেন্দ্র সিং ধোনি। গত সপ্তাহে কলকাতায় এসেছিলেন বিজ্ঞাপন শুটিংয়ের কাজে। ৬-৭ ঘণ্টার মধ্যে গোটা বছরের বিজ্ঞাপন শুটিং করেছেন মাহি। কিন্তু ক্যামেরার সামনে আরেক ধোনি কতটা সাবলীল? কতটা বিড়ম্বনায় পড়তে হলো অন্য ধোনিকে। ইনি ধোনি পত্নী সাক্ষী ধোনি। ধোনি আর সাক্ষীর একটি ৪৬ সেকেন্ড ভিডিও প্রকাশ্যে এসেছে সোমবার।

ধোনি নিজেই ভিডিওটি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন,"অতীতের দুর্দান্ত একটি ঘটনা। পরিচালক বলেছিলেন এত সহজ স্ক্রিপ্ট যে একটা টেকেই হয়ে যাবে। কিন্তু তাকেই যখন ডায়লগটা বলতে বললাম, কী অবস্থা। সময় সত্যিই কি দ্রুত চলে যায়। এটা এক বছরেরও বেশি পুরোনো ঘটনা।" ভিডিও দেখা যাচ্ছে সাক্ষীর অভিনয় দক্ষতা নিয়ে মজা করছেন স্বয়ং ধোনি। ভিডিওতে দেখা যাচ্ছে সাক্ষী ও মাহি পাশাপাশি বসে আছেন কোন একটি পেট্রোল পাম্পের সেটে। সেখানে স্ক্রিপ্ট দেখে ডায়লগ বলার চেষ্টা করছেন সাক্ষী। কিন্তু স্ক্রিপ্ট দেখেও বারবার ডায়লগ বলতে পারছেন না তিনি। আটকে যাচ্ছে তাঁর ডায়ালগ। সেই দেখেই ধোনির প্রশ্ন, স্ক্রিপ্ট দেখেই যদি বলতে না পারো ক্যামেরার সামনে তাহলে শুটিং করবে কী করে। শুধু তাই নয় সাক্ষীর হাত থেকে  স্ক্রিপ্টের কাগজটাও কেড়ে নিচ্ছেন ধোনি।

আরও পড়ুন#IPLAuction2020: আইপিএলের নিলাম, এই ‘কোটিপতি’ ক্রিকেটাররা কি এবার দল পাবেন!

স্বামী ধোনি খুনসুটি করলেও সাক্ষী কিন্তু ক্রমশ চেষ্টা চালাচ্ছেন ডায়লগ মুখস্থ করার। কিন্তু বার বার চেষ্টার পরও সেটা না হাওয়ায় নিজের উপরেই হাসছেন সাক্ষী। ক্যামেরার পেছন থেকে বিজ্ঞাপনে শুটের সঙ্গে যুক্ত থাকা একজন সাক্ষীকে মোটিভেট করছেন। ধোনির সঙ্গে সাক্ষীর খুনসুটির ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল। অতীতেও ক্রিকেটের এই সেলেব দম্পতিকে এক সঙ্গে বিজ্ঞাপনে দেখা গিয়েছে। দুজনের এরকম খুনসুটির ঘটনা প্রকাশ্যে এসেছে। বিশ্বকাপের পর থেকে ক্রিকেট মাঠে নামেননি ভারতের প্রাক্তন অধিনায়ক। কখনও সেনার সঙ্গে কাজ করতে দেখা গেছে মাহিকে। কখনো দেখা গেছে স্পনসরদের প্রোগ্রামে। আপাতত ক্রিকেট থেকে দূরে আছেন ধোনি। জোর জল্পনা ধোনির ক্রিকেট ভবিষ্যৎ নিয়ে। লাখো লাখো ভক্তদের একটাই প্রশ্ন কবে দেশের জার্সিতে ফিরবেন ধোনি। যদিও এই ব্যাপারে স্পিকটি নট ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক।

First published: December 16, 2019, 11:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर