মেদিনীপুরের ময়না থেকে বিজেপির প্রার্থী অশোক দিন্দা! স্বতীর্থ মনোজের মুখোমুখি লড়ছেন না ক্রিকেট তারকা

মেদিনীপুরের ময়না থেকে বিজেপির প্রার্থী অশোক দিন্দা! স্বতীর্থ মনোজের মুখোমুখি লড়ছেন না ক্রিকেট তারকা

মেদিনীপুরের ময়না থেকে প্রার্থী অশোক দিন্দা! ক্রীড়া জগতের স্বতীর্থ মনোজের মুখোমুখি লড়তে হচ্ছেনা তাঁকে

প্রথম দুই দফার প্রার্থী তালিকা আজ ঘোষণা করল বিজেপি। দিল্লি থেকেই এই তালিকা ঘোষণা করা হয়। প্রথম দুই দফার তালিকাতেই রয়েছে অশোক দিন্দার নাম। পূর্ব মেদিনীপুরের ময়না থেকে বিজেপির প্রার্থী হচ্ছেন তিনি।

  • Share this:

    #কলকাতা: বিজেপি-তে কিছুদিন আগেই যোগ দিয়েছেন একঝাঁক তারকা। বিজেপি ও তৃণমূল দুই দলেই যোগ দিয়েছেন চলচ্চিত্র ও টেলিভিশনের তারকারা। তবে শুধু বিনোদন জগতের তারকারাই নয়। ক্রীড়া জগতের তারকাও রাজনীতির ময়দানে নাম লিখিয়েছেন। একদিকে তৃণমূলে যেমন যোগ দিয়েছেন ক্রিকেটার মনোজ তিওয়ারি। অন্যদিকে বিজেপি-তে এসেছেন অশোক দিন্দা। যোগ দিয়েই বিজেপির হয়ে প্রার্থী হওয়ার সুযোগ পেলেন দিন্দা।

    প্রথম দুই দফার প্রার্থী তালিকা আজ ঘোষণা করল বিজেপি। দিল্লি থেকেই এই তালিকা ঘোষণা করা হয়। প্রথম দুই দফার তালিকাতেই রয়েছে অশোক দিন্দার নাম। পূর্ব মেদিনীপুরের ময়না থেকে বিজেপির প্রার্থী হচ্ছেন তিনি। বিজেপি সূত্রে আগেই জানা যাচ্ছিল, মেদিনীপুরের ময়না বিধানসভা থেকে প্রার্থী হতে পারেন অশোক দিন্দা। আর সেই জল্পনাই মিলে গেল।

    অন্যদিকে খেলার জগতের স্বতীর্থ তথা রাজনীতির প্রতিদ্ৱন্দ্বী মনোজ তিওয়ারি প্রার্থী হচ্ছেন শিবপুর থেকে। দুজনে রাজনীতিতে যোগ দিতেই জল্পনা শুরু হয়েছিল দুই খেলোয়াড়কে কি একই কেন্দ্রে মুখোমুখি লড়তে দেখা যাবে। কিন্তু দুজন নিজেদের শিকড়েই ফিরে গিয়েছেন। মনোজ তিওয়ারি হাওড়া অঞ্চলের বাসিন্দা। তাই জল্পনা ছিল এই অঞ্চল থেকেই তিনি প্রার্থী হবেন।

    সেই মতোই শিবপুর বিধানসভা থেকে তিনি প্রার্থী হয়েছেন। আবার একই ভাবে নিজের জেলা মেদিনীপুর থেকেই অশোক দিন্দা প্রার্থী হবেন বলেই মনে করা হচ্ছিল।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর