Home /News /sports /
Bengal Cricket team : বাংলা দলকে আর্মি ট্রেনিং করানোর ভাবনা কোচ লক্ষ্মীর! নিলেন নতুন শপথ

Bengal Cricket team : বাংলা দলকে আর্মি ট্রেনিং করানোর ভাবনা কোচ লক্ষ্মীর! নিলেন নতুন শপথ

বাংলা দলকে মানসিক জোর দিতে চান নতুন কোচ লক্ষ্মী

বাংলা দলকে মানসিক জোর দিতে চান নতুন কোচ লক্ষ্মী

Bengal Cricket team will under went army training says new coach Laxmi Ratan Shukla. বাংলা দলকে আর্মি ট্রেনিং করানোর ভাবনা লক্ষ্মীর! নিলেন নতুন শপথ

  • Share this:

    #কলকাতা: ক্রিকেটার জীবনে বরাবর লড়াকু হিসেবে পরিচিত ছিলেন। প্রতিভার থেকেও বেশি লড়াই ছিল তার সম্বল। অলরাউন্ডার হিসেবে বাংলার জার্সিতে বহু ম্যাচে ফারাক তৈরি করে দিয়েছেন লক্ষ্মী। এবার বাংলার দায়িত্ব পেয়ে ঠিক করে ফেলেছেন আর্মি ট্রেনিং করাবেন দলকে। তার জন্য বিশেষ পরিকল্পনা রয়েছে। ফোর্ট উইলিয়াম কর্তৃপক্ষের কাছ থেকে সবুজ সংকেত পেতে হবে।

    আরও পড়ুন - Ricky Ponting : বিশ্বকাপ ফাইনালে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া, পন্টিং যেন টিয়া পাখি !

    এর আগেও আর্মি ট্রেনিং করিয়েছেন। বিভিন্ন বড় দল এই ট্রেনিং করে থাকে। এর ফলে শারীরিক এবং মানসিক দিক থেকে আত্মবিশ্বাস অনেক বেড়ে যায়। ঠিক হয়েছিল আগেই। মঙ্গলবার সরকারিভাবে বাংলার কোচ হিসেবে লক্ষ্মীরতন শুক্লার নাম ঘোষণা করল সিএবি। দায়িত্ব পেয়ে খুশি বাংলার ‘ঘরের ছেলে’।

    সময় নষ্ট না করে আগামী সপ্তাহ থেকেই অনুশীলন শুরু করে দিতে চান তিনি। আবেগাপ্লুত লক্ষ্মীরতন বলেন, আমার উপর আস্থা রাখার জন্য কর্মকর্তাদের ধন্যবাদ জানাই। দাদির (সৌরভ গাঙ্গুলি) সঙ্গেও কথা হয়েছে। বাংলার জার্সিতে যখন খেলেছি, সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। কোচ হিসেবেও সেই পথে হাঁটার চেষ্টা করব।

    বিগত কয়েকটি মরশুমে বাংলা ভালো খেললেও খেতাব জিততে পারেনি। সেই আক্ষেপ মেটানোই আমার কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ। বাংলার সহকারি কোচের পদে থাকছেন সৌরাশিস লাহাড়ি। ব্যাটিং কোচের দায়িত্বে ডব্লু ভি রামন। বোলিং কোচের নাম এখনও জানানো হয়নি।

    তবে দৌড়ে শিবশঙ্কর পালই এগিয়ে। ঘরের ছেলে লক্ষ্মীরতন বাংলার কোচ হওয়ায় খুশির আমেজ সিএবিতেও। সভাপতি অভিষেক ডালমিয়া বলেন, ‘বাংলারই কেউ কোচ হচ্ছে, এর থেকে ভালো আর কী হতে পারে। আমাদের কাছে অনেক নাম ছিল। তবে সবার মিলিত সিদ্ধান্তেই লক্ষ্মীকে বেছে নেওয়া হয়েছে। আশা করি ও বাংলাকে সাফল্যের শিখরে পৌঁছে দিতে পারবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Bengal Cricket, Laxmi ratan shukla

    পরবর্তী খবর