Home /News /sports /
Akash Deep, Shahbaz on KKR : কেকেআরের মুখে ঝামা ঘষে দেওয়া বাংলার দুই ক্রিকেটারকে নিয়ে গর্বিত অরুণ লাল

Akash Deep, Shahbaz on KKR : কেকেআরের মুখে ঝামা ঘষে দেওয়া বাংলার দুই ক্রিকেটারকে নিয়ে গর্বিত অরুণ লাল

কেকেআরকে বাংলা ক্রিকেটারদের অপমানের জবাব দিয়েছেন আকাশ এবং শাহবাজ

কেকেআরকে বাংলা ক্রিকেটারদের অপমানের জবাব দিয়েছেন আকাশ এবং শাহবাজ

Bengal coach Arun Lal not at all surprised with Akash Deep and Shahbaz performance against KKR. বাংলার আকাশ এবং শাহবাজ আরো সাফল্য পাবেন আইপিএলে নিশ্চিত অরুণ লাল

  • Share this:

    #কলকাতা: মুখে বলা হয় বাংলার দল। কলকাতার দল। অথচ একবার দুবার বাদ দিলে বরাবর বাংলার ক্রিকেটারদের ব্রাত্য করে রেখেছে কেকেআর। সেই অপমানের জবাব সুদে-আসলে দিয়েছেন আকাশদীপ এবং শাহবাজ আহমেদ। শাহরুখ খানের দলের মুখে ঝামা ঘষে দিয়েছিলেন বাংলার দুই তারকা। বুধবার কলকাতা নাইট রাইডার্সের পরাজয়ে বড় ভূমিকা ছিল বাংলার দুই ক্রিকেটারের। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জার্সিতে বল হাতে আকাশদীপ নিয়েছিলেন তিন উইকেট।

    আরও পড়ুন - Messi, Ronaldo: কাতারেই শেষ বিশ্বকাপ মেসি এবং রোনাল্ডোর! তালিকায় আর কারা? জানুন

    ফিরিয়েছিলেন ভেঙ্কটেশ আয়ার, নীতীশ রানা ও উমেশ যাদবকে। এরপর রান তাড়া করার সময় প্রবল চাপের মুখে শাহবাজ আহমেদ ২০ বলে করেন ৩০ রান। মারেন তিনটি ছয়, যা জয়ের পথে এগিয়ে দেয় আরসিবি’কে। আইপিএলের মঞ্চে দুই ছাত্রের এহেন পারফরম্যান্সে মোটেই অবাক নন বাংলা দলের কোচ অরুণ লাল। বরং তাঁদের কাছ থেকে আরও অনেক সাফল্য দেখার আশায় রয়েছেন তিনি।

    আরও পড়ুন - De Villiers on Virat Kohli : আইপিএলে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান এ-বির! শুনলে চমকে যাবেন

    গত তিন বছর ধরে ডান হাতি পেসার আকাশদীপ ও অলরাউন্ডার শাহবাজের ক্রমাগত উন্নতি খুব কাছে থেকে দেখেছেন অরুণ লাল। তাঁর কথায়, ওরা দু’জনেই ম্যাচ উইনার। ওদের থেকে এমন পারফরম্যান্সই তো প্রত্যাশিত। রঞ্জি ট্রফিতে এর থেকেও অনেক ভাল খেলেছে ওরা। আশা করি, আইপিএলেও সেই ছন্দের পুনরাবৃত্তি ঘটাবে আকাশ, শাহবাজ।

    পেসার আকাশদীপ প্রসঙ্গে তাঁর মূল্যায়ন, আকাশদীপের বড় অস্ত্র হল গতি। ঘরোয়া ক্রিকেটে ওর চেয়ে জোরে বল কেউ করে না। তিন বছর ধরেই ও দেশের দ্রুততম বোলার। পেসের সঙ্গে সুইংও করে। পুরনো বলেও দারুণ দক্ষ। যে কোনও ব্যাটসম্যানকেই আউট করার ক্ষমতা রয়েছে ওর। সাফল্যের মারাত্মক খিদে রয়েছে। প্রচণ্ড পরিশ্রমের মাধ্যমে দারুণ উন্নতি করেছে গত তিন বছরে।

    আমি নিশ্চিত, ভবিষ্যতে আরও ভাল খেলবে। শাহবাজের ধারাবাহিকতাও মুগ্ধ করেছে তাঁকে। অরুণ লালের মতে, শাহবাজ চাপের মুখেই সবচেয়ে ভালো খেলে। যত প্রতিকূল পরিস্থিতিই হোক না কেন, ও ভয়ডরহীন ক্রিকেট খেলে থাকে। আমাদের রনজি ফাইনালে ওঠার মরশুমে পাঁচশোর বেশি রান করেছিল। সেই সঙ্গে ৩৫টি উইকেটও নিয়েছিল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Bengal Cricketer, IPL 2022, Kkr

    পরবর্তী খবর