Home /News /sports /
Sourav Ganguly: শুটিং ফ্লোরে সৌরভের দাদাগিরি! চার দিন টানা শুটিং মহারাজের

Sourav Ganguly: শুটিং ফ্লোরে সৌরভের দাদাগিরি! চার দিন টানা শুটিং মহারাজের

টানা চারদিন ধরে শুটিং করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

  • Share this:

#কলকাতা: লাইট-ক্যামেরা-অ্যাকশন। হাতে সময় চার দিন‍। চারটে আলাদা ব্র্যান্ড। পাঁচটা আলাদা আলাদা জায়গা। শুটিং ফ্লোরে সৌরভ গঙ্গোপাধ্যায়। ক্যামেরার সামনে দাদাগিরি অব্যাহত। বিসিসিআই সামলানোর পাশাপাশি নিজে যুক্ত থাকা চারটি ব্র্যান্ডের বিজ্ঞাপন শুটিং করলেন মহারাজ। কলকাতা শহরে সৌরভের সঙ্গে শুটিং করে গেলেন প্রাক্তন সতীর্থ হরভজন সিং। প্রিয় অধিনায়কের সঙ্গে শুটিং করতে পেরে উচ্ছ্বসিত ভাজ্জি। শুটিং এর বিভিন্ন মুহূর্তের ছবি সৌরভের ঘনিষ্ঠমহলে তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে।

প্রত্যেক মাসেই বিজ্ঞাপন শুটিংয়ের কাজ করেন সৌরভ। ক্রিকেট ছাড়ার পর আরও ব্যস্ত মহারাজ। নিজের ব্যক্তিগত কাজ ছাড়াও ভারতীয় ক্রিকেট বোর্ডের কাজ দায়িত্বের সঙ্গে সামলান মহারাজ। সপ্তাহ খানেক আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন সংক্রান্ত আলোচনা এবং পরিকাঠামো খতিয়ে দেখতে সংযুক্ত আরব আমিরশাহী এবং ওমান ঘুরে এসেছেন সৌরভ। সৌরভ কলকাতায় থাকলে নিয়ম করে বাড়ির লাগোয়া অফিসে বসেন। সেখান থেকেই নিজের কাজ করা ছাড়াও বোর্ডের গুরুত্বপূর্ণ কাজ সামলান। অনলাইন মিটিংয়ে ব্যস্ত থাকেন দিনের বেশির ভাগ সময়। সুযোগ পেলে সিএবিতে যান। যেমন বুধবার শুটিং শেষ করে সিএবিতে গিয়েছিলেন সৌরভ।

শারীরিক অসুস্থতার পর কিছুদিন বিজ্ঞাপনের কাজ থেকে দূরে থাকলেও বর্তমানে সৌরভ চুটিয়ে ব্র্যান্ডের কাজ করছেন। সুস্থ হওয়ার পর আরও ফিট মহারাজ। এত ব্যস্ততার মধ্যেও বায়োপিক নিয়ে প্রযোজক সংস্থার সঙ্গে বৈঠকও করছেন দাদা। বায়োপিকে নিজের চরিত্রের রণবীর কাপুরকে পছন্দ তা আগেই জানিয়েছিলেন সৌরভ। সেপ্টেম্বর থেকেই সৌরভের রিয়েলিটি শো এর শুটিং শুরু হওয়ার কথা। ফের টেলিভিশনে দাদাগিরি নিয়ে আসছেন মহারাজ। সম্প্রতিককালে সৌরভকে অন্য একটি টেলিভিশন চ্যানেলের পক্ষ থেকে রিয়েলিটি শো এর জন্য অফার করা হয়। তবে নতুন প্রজেক্ট নয় নির্দিষ্ট চ্যানেলে সৌরভ দাদাগিরি চালিয়ে যাবেন বলে জানিয়েছেন। সব মিলিয়ে চূড়ান্ত ব্যস্ততার মধ্যে দিয়ে যাচ্ছেন বাঙালির আইকন সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভের এই রিয়েলিটি শো পাঞ্জাবিতেও অনুষ্ঠিত হবে। সেই শো সঞ্চালনা করবেন হরভজন সিং।

Published by:Suman Majumder
First published:

Tags: BCCI President Sourav Ganguly, Shooting, Shooting floor, Sourav Ganguly

পরবর্তী খবর