Home /News /sports /
Sakib Al Hasan : ক্রিকেট বিশ্বের নতুন নবাব সাকিব আল হাসান! ছবিতে চমকে দিলেন ভক্তদের

Sakib Al Hasan : ক্রিকেট বিশ্বের নতুন নবাব সাকিব আল হাসান! ছবিতে চমকে দিলেন ভক্তদের

নবাবের সাজে তাক লাগিয়ে দিলেন সাকিব

নবাবের সাজে তাক লাগিয়ে দিলেন সাকিব

Bangladesh all rounder Shakib Al Hasan dressed like nawab in social media post. ক্রিকেট বিশ্বের নতুন নবাব সাকিব আল হাসান! ছবিতে চমকে দিলেন ভক্তদের

  • Share this:

    #দুবাই: ক্রিকেট মাঠে বাংলাদেশের সবচেয়ে নির্ভরযোগ্য প্লেয়ার হিসেবে ধরা হয় তাকে। পোস্টার বয় বললেও ভুল হবে না। সাকিব আল হাসানের বায়োডাটা নতুন করে দেওয়ার প্রয়োজন নেই। তিনি বাংলাদেশে যতটা বিখ্যাত, ভারতেও তার থেকে কিছু কম বিখ্যাত নন। বিতর্ক তার ছায়া সঙ্গী হতে পারে, কিন্তু বাংলাদেশ ক্রিকেটের প্রতি তার অবদান কেউ ভুলতে পারবে না।

    আরও পড়ুন - Rohit Sharma : পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন রোহিত! ক্রিকেট থেকে আপাতত দূরে হিটম্যান

    নিজের ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেছেন সাকিব আল হাসান। যুদ্ধের পোশাকে পোজ দিয়েছেন এই অলরাউন্ডার। ঠিক বাহুবালির সাজ নয়, কাছাকাছি কিছু একটা। অনেকটা প্রাচীনকালের যোদ্ধার সাজ। ছবি দুটি এরই মধ্যে ভাইরাল হয়েছে। সাকিবের ওই ছবিগুলো ভালো লেগেছে বাংলাদেশের পেসার রুবেল হোসেনের।

    নিজের ভেরিফাইড ফেসবুক পেজে ছবি দুটি আপলোড করেছেন রুবেল। ক্যাপশনে লিখেছেন, ক্রিকেট বিশ্বের নবাব সাকিব আল হাসান।’ এই মুহূর্তে দুবাইয়ে ছুটি কাটাচ্ছেন সাকিব। ওয়ানডে সিরিজ না খেলে অনেক আগেই ওয়েস্ট ইন্ডিজ ত্যাগ করেন। খেলবেন না জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজেও।

    View this post on Instagram

    A post shared by shakib al hasan (@shaki_b75)

    বাংলাদেশ টেস্ট দলপতি কিছুদিন পর ফের যাবেন ক্যারিবীয় দ্বীপপুঞ্জে। ক্যারিবীয় প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলবেন। আগামী ৩১ আগস্ট থেকে শুরু হতে যাওয়া ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে খেলবেন সাকিব।

    সরাসরি চুক্তিতে তাঁকে দলে ভিড়িয়েছে অ্যামাজন। সাকিব নিজে জানিয়েছেন এবারের টি টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার মাটিতে বাংলাদেশের জন্য নিজের সেরাটা উজাড় করে দিতে চান। কিন্তু একটা দল হিসেবে খেলতে হবে সাফল্য পেতে গেলে। তার আগে এশিয়া কাপ আছে।

    বাংলাদেশের মাটিতে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ আছে। সাকিব অবশ্য সব কটায় খেলবেন কিনা জানা নেই। তবে এটা ঠিক নবাবের সাজে তার এই ছবি নেট মাধ্যমে ঝড় তুলেছে এবং প্রচুর মানুষ পছন্দ করেছেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Bangladesh Cricket

    পরবর্তী খবর