corona virus btn
corona virus btn
Loading

Australia vs South Africa CWC 2019: ম্যাঞ্চেস্টারে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত দক্ষিণ আফ্রিকার

Australia vs South Africa CWC 2019: ম্যাঞ্চেস্টারে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত দক্ষিণ আফ্রিকার
Photo Courtesy: ICC/Twitter
  • Share this:

#ম্যাঞ্চেস্টার: ওল্ড ট্র্যাফোর্ডে হাই ভোল্টেজ ম্যাচে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া। পরিস্থিতির বিচারে নিয়মরক্ষার ম্যাচ। অজিদের টার্গেট শীর্ষস্থান। আর জিতেই বিশ্বকাপ অভিযান শেষ করতে চান ডু’প্লেসিরা। এদিন টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন দক্ষিণ আফ্রিকা অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি ৷

হতে পারত গ্রুপের সবথেকে হাইভোল্টেজ ম্যাচ। কিন্তু আজ ম্যানচেস্টারের অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা লড়াই পরিণত হয়েছে নিয়মরক্ষার। তবে অজিদের টার্গেট, লিগ টেবিলের নম্বর ওয়ান। ৮ ম্যাচে ১৪ পয়েন্ট ফিঞ্চ-স্মিথদের। প্রোটিয়ােদর বিরুদ্ধে জিতলে ৪ নম্বরে থাকা কিউইদের বিরুদ্ধে সেমিতে নামবে অস্ট্রেলিয়া। ঘরের মাঠে শক্তিশালী ইংল্যান্ডের থেকে উইলিয়ামসনদের চাইছে অজি ব্রিগেড। তবে অস্ট্রেলিয়া হারালে আর ভারত শ্রীলঙ্কার বিরুদ্ধে জিতলে শীর্ষস্থানে পৌঁছে যাবেন বিরাটরা। তাই জয় ছাড়া কিছু ভাবতে নারাজ অজি বাহিনী। সেমির আগে পরীক্ষা-নিরীক্ষা নয়। সেরা একাদশই নামতে চান কোচ পন্টিং।

অন্যদিকে কাপ লড়াইয়ে ব্যর্থ ডু-প্লেসিরা সম্মানজনক জয়ের খোঁজে। শেষ ম্যাচে অজিদের হারিয়ে বিশ্বকাপ শেষ করতে চাইছেন আমলা-রাবাদারা। কিন্তু শেষ ম্যাচে নামার আগে চোট চিন্তায় পন্টিং শিবির। নেটে হাতে চোট পাওয়াতে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন শন মার্শ। চোট পেয়েছেন ম্যাক্সওয়েলেও। তবে অজি শিবিরে স্বস্তি মিচেল স্টার্ক-কামিন্সদের আগুনে ফর্ম।

First published: July 6, 2019, 6:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर