• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • AUSTRALIA TEST CAPTAIN TIM PAINE TO UNDERGO NECK SURGERY BEFORE ASHES CONFIRMS CRICKET AUSTRALIA RRC

Tim Paine Ashes : ঘাড়ের অস্ত্রোপচার করে অ্যাশেজে নামবেন টিম পেইন

অস্ত্রোপচার করাতে হবে পেইনকে

Tim Paine to undergo neck surgery. ঘাড়ের চোট সারাতে অস্ত্রোপচার করাবেন অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক এবং উইকেট কিপার টিম পেইন। ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে জানানো হয় যে পেইন অনেকদিন ধরেই ঘাড়ের যন্ত্রণাতে ভুগছিলেন

  • Share this:

    #অ্যাডিলেড: মঙ্গলবার ঘাড়ের চোট সারাতে অস্ত্রোপচার করাবেন অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক এবং উইকেট কিপার টিম পেইন। ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে জানানো হয় যে পেইন অনেকদিন ধরেই ঘাড়ের যন্ত্রণাতে ভুগছিলেন।যার জন্য ট্রেনিংয়ের সময় বারবার অস্বস্তিতে পড়তে হচ্ছিল তাকে। পরে পরীক্ষা করে জানা যায় যে স্ফীত ডিস্ক জনিত সমস্যায় ভুগছেন তিনি।যার জন্য তার ঘাড়ে এবং বা হাতে ব্যথা অনুভব হয়। পেইন নিজে বলেন স্পাইনাল সার্জেন এর সাথে পরামর্শ এর পরই তিনি ঘাড়ে অস্ত্রোপচার করতে প্রস্তুত হন।

    পেইন মনে করেন পরের মাস থেকেই তিনি আবার ট্রেনিং শুরু করতে পারবেন। তার দাবি ডিসেম্বরে শুরু হতে চলা অ্যাশেজে আগেই তিনি সুস্থ হয়ে উঠবেন এবং অস্ট্রেলিয়াকে প্রতিনিধিত্ব করবেন। এই বছরের শেষে ডিসেম্বর মাসের ৮ তারিখ থেকে শুরু হচ্ছে অ্যাশেজ।অস্ট্রেলিয়ার ব্রিসবনে গাব্বা স্টেডিয়ামে প্রথম টেস্ট হবে। ৫ ম্যাচের সিরিজের বাকি ম্যাচগুলি হবে অ্যাডিলেড, মেলবোর্ন, সিডনি এবং পার্থে।

    ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাশেজে অস্ট্রেলিয়া দলকে প্রতিনিধিত্ব করা একটি গর্বের বিষয়।তাই টিম পেইন তাড়াতাড়ি চোট সরিয়ে মাঠে ফিরে আসতে উদগ্রীব।২০১৮ থেকে অস্ট্রেলিয়া টেস্ট দলের অধিনায়কত্ব সামলাচ্ছেন টিম পেইন। ৩৬ বছর বয়সী এই খেলোয়াড় ২০১৯ এ ইংল্যান্ডে অনুষ্ঠিত হওয়া অ্যাশেজে অধিনায়কত্ব করেছেন। সেই অ্যাশেজ সিরিজটি ড্র হয়। তবে এই বছরের শেষে তার ক্যাপ্টেন্সি থাকবে কিনা সেটা এখনও প্রশ্নের মুখে। আরও পড়ুন - Shakib - Mustafizur : আইপিএল খেলতে রওনা হলেন শাকিব এবং মুস্তাফিজুর

    ঘরের মাঠে বছরের শুরুতেই ভারতের কাছে টেস্ট সিরিজ হারে পেইনের অস্ট্রেলিয়া। অ্যাশেজ অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড দুই দেশের কাছেই সম্মানের লড়াই। কোনো দলই এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ এই অ্যাশেজে। দল নির্বাচনে ভুল করতে চাইবে না কোনো দলই। তাই ক্রিকেট অস্ট্রেলিয়া দল নির্বাচনে বড় কোনো চমক আনে কিনা সেটাই দেখার।

    পেইন মনে করেন লড়াই যেহেতু হবে অস্ট্রেলিয়ার মাটিতে, তাই কিছুটা হলেও দর্শক সমর্থনের জন্য এগিয়ে থাকবেন তাঁরা। কিন্তু ইংল্যান্ড যথেষ্ট কমপ্লিট দল। একাধিক ম্যাচ উইনার আছে। তাই লড়াইটা যে সহজ হবে না সেটা বিলক্ষণ জানেন অস্ট্রেলিয়ার অধিনায়ক।

    Published by:Rohan Chowdhury
    First published: