Home /News /sports /
হামেসের কলম্বিয়ার সামনে এবার আর্জেন্টিনা, হারলে বিশ্বকাপে অনিশ্চিত মেসিরা !

হামেসের কলম্বিয়ার সামনে এবার আর্জেন্টিনা, হারলে বিশ্বকাপে অনিশ্চিত মেসিরা !

মেসি বনাম হামেস। ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়ারে এ যাবদ কঠিনতম ম্যাচটি খেলতে নামছে লা আলবিসেলেস্তেরা।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #বুয়েনস আইরেস:  মেসি বনাম হামেস। ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়ারে এ যাবদ কঠিনতম ম্যাচটি খেলতে নামছে লা আলবিসেলেস্তেরা। ব্রাজিলের বিরুদ্ধে লজ্জার হারের দিন তিনেকের মধ্যে কলম্বিয়ার সামনে মেসির আর্জেন্টিনা।

    এই ম্যাচ থেকে তিন পয়েন্ট না পেলে ২০১৮-র বিশ্বকাপেই অনিশ্চিত হয়ে পড়বে মেসি, আগুয়েরোরা। ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে ছয় নম্বরে লা আলবিসেলেস্তে। স্বাভাবিকভাবেই কপালে চিন্তার ভাঁজ কোচ এডগার্ডো বাউজারের। ব্রাজিল ম্যাচে আগুয়েরোকে প্রথম এগারোর বাইরে রেখে সমালোচিত হওয়ার পর কলম্বিয়া ম্যাচে হিগুয়েনের পরিবর্তে প্রথম দলে ফিরছেন ম্যান সিটি স্ট্রাইকার।

    এদিকে বুধবার ভারতীয় সময় অনুযায়ী ভোরে পেরু-র সামনে ব্রাজিল। এ দিন লিমা পৌঁছল তিতে সহ গোটা দল। স্বভাবতই ব্রাজিল হোটেলের সামনে ঢল নেমেছিল সেলেকাও ভক্তদের। ব্যারিকেড ভেঙে এক সমর্থক আবার জড়িয়ে ধরেন নেইমারকে। ওয়ান্ডারকিডকে জড়িয়ে ধরে আর ছাড়তে চান না সেই ভক্ত।  নিরাপত্তারক্ষীদের মধ্যস্থতা করতে হয়। সেই ভক্তকে ঠেলে সরিয়ে দিয়ে নেইমারকে দ্রুত হোটেলে নিয়ে যান।পাশাপাশি আর্জেন্টিনাকে ৩-০-তে উড়িয়ে দিয়েও সন্তুষ্ট নন ব্রাজিল কোচ তিতে ৷ তিনি বলেন,  ‘‘আমার কোচিংয়ে এখনও পাঁচটা ম্যাচে খেলেছি। আমরা ভাল খেলছি ঠিকই কিন্তু এখনও আরও উন্নতি করতে হবে।’’

    First published:

    Tags: Argentina, Colombia, Lionel Messi, World Cup Qualifiers

    পরবর্তী খবর