আমেদাবাদে পিঙ্ক বল টেস্ট হাউসফুল জানিয়ে দিলেন সৌরভ

আমেদাবাদে পিঙ্ক বল টেস্ট হাউসফুল জানিয়ে দিলেন সৌরভ

পিঙ্ক বল টেস্ট ম্যাচের জন্য প্রস্তুত মোতেরা

ইতিমধ্যেই পিঙ্ক বল টেস্টের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এ খবর জানিয়েছেন।

  • Share this:

    #আমেদাবাদ: ভারতীয় ক্রিকেটের জন্য যেমন গর্বের দিন চিপকে ইংল্যান্ডের বিরুদ্ধে বড় ব্যবধানে টেস্ট জেতা, তেমনই ক্রিকেট প্রেমীদের জন্য সুখবর হাউসফুল হতে চলেছে আমেদাবাদ টেস্ট। ইতিমধ্যেই পিঙ্ক বল টেস্টের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এ খবর জানিয়েছেন। বোর্ড সচিব জয় শাহের থেকে তিনি এই খবর জানতে পেরেছেন। ভারতের মাঠে সর্বপ্রথম পিঙ্ক বল টেস্ট হয়েছিল ইডেনে বাংলাদেশের বিরুদ্ধে। তারপর করোনা পরিস্থিতি কাটিয়ে দেশ ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। প্রায় ছয় সাত বছর পর ক্রিকেট ফিরছে আমেদাবাদে।

    নতুন করে তৈরি মোতেরা স্টেডিয়াম এমনিতেই নজর কেড়েছে ক্রিকেটপ্রেমীদের। এমন অবস্থায় সিরিজে বিরাট কোহলির দল সমতা ফেরানোর পর স্বাভাবিকভাবেই তৃতীয় টেস্ট নিয়ে আগ্রহ তুঙ্গে। সৌরভ জানিয়েছেন তিনি খুব খুশি ক্রিকেট মাঠের দর্শক ফেরায়। পাশাপাশি আমেদাবাদ টেস্টে একটি দর্শক আসনও ফাঁকা থাকবে না ভেবেই উত্তেজনা বোধ করছেন। পাশাপাশি তিনি নিশ্চিত গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশন এই টেস্টকে স্মরণীয় করে রাখতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবে।

    বোর্ড সভাপতি জানিয়েছেন চেন্নাইয়ে প্রথম ম্যাচেই দর্শক চেয়েছিলেন তাঁরা। কিন্তু দীর্ঘদিন বাদে খেলা হচ্ছে বলে তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন প্রথম টেস্টে সবকিছু দেখে নিতে চেয়েছিল। তবেই দ্বিতীয় টেস্টে দর্শক প্রবেশে অনুমতি দিয়েছিল তাঁরা। তৃতীয় টেস্টে কিছুটা হলেও অ্যাডভান্টেজ ইংল্যান্ড মনে করছেন অনেক ক্রিকেট বিশেষজ্ঞ।

    জেমস অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রড পিঙ্ক বলে কঠিন পরীক্ষা নিতে পারেন ভারতীয় ব্যাটসম্যানদের। তেমনই বুমরার যেমন খেলা নিশ্চিত, তেমনই মহম্মদ শামি ফিরতে পারেন এমন ইঙ্গিত পাওয়া গিয়েছে। সেক্ষেত্রে বাইরে বসতে হবে সিরাজকে। টিকিট নিঃশেষিত দেখেই বোঝা যাচ্ছে ঘরের মাঠে দীর্ঘদিন পর ঢুকতে পারার আনন্দ হাতছাড়া করতে নারাজ ক্রিকেটপ্রেমীরা।

    Published by:Rohan Chowdhury
    First published: