Shoaib Akhtar: ছ'টা ডেলিভারি, ব্যাট ছোঁয়ালেই বাইক উপহার! আখতারের খোলা চ্যালেঞ্জ অভিনেতাকে

পাক তারকার সঙ্গে লেগে গেল আখতারের।

পাক তারকার সঙ্গে লেগে গেল আখতারের।

  • Share this:

    #করাচি: যখন খেলতেন তখনও এমনই ছিলেন। খেলা ছাড়ার পরও তাঁর মুখে কুলুপ পড়েনি। এখনও যেখানে সেখানে যা খুশি বলে ফেলেন শোয়েব আখতার। তবে তিনি শুধু মুখে কথা বলার পাত্র নন। তাঁর বলের গতি সম্পর্কে গোটা বিশ্ব জানে। তাঁর মতো পেসার পাকিস্তানের মাটিতে কমই জন্মেছে, একথা যে কেউ মেনে নেবেন। তবে অনেক সময় এই গতিই তাঁকে ডুবিয়েছে। ক্রিকেটে শুধুমাত্র গতি থাকলেই হয় না। তার সঙ্গে লাইন, লেন্থ লাগে। আর গতি ছাড়া অন্য কোনও কিছুই ছিল না শোয়েব আখতারের। তাই অনেক সময়ই বিপক্ষ ব্যাটসম্য়ানরা তাঁকে টার্গেট করতেন। তবে আখতারও কম নন। তিনি গতি দিয়েই অনেক ব্যাটসম্য়ানকে আবার ঘায়েলও করেছেন। তবে এখন তিনি অবসরে। এখনও কি আর তাঁর আগের মতো পেস রয়েছে! হয়তো রয়েছে। না হলে এত বড় চ্যালেঞ্জ নিতে যাবেন কেন!

    ছটি ডেলিভারি করবেন তিনি। তাঁর একটা ডেলিভারি ছুঁয়ে দিলেই বাইক উপহার। পাকিস্তানের এক অভিনেতার সঙ্গে এমনই চ্যালেঞ্জ নিয়ে বসলেন আখতার। প্রথমে দুজনের মধ্যে কথাবার্তা হচ্ছিল সোস্যাল মিডিয়ায়। আচমকাই কথায় কথায় চ্যালেঞ্জ দিয়ে ফেললেন শোয়েব। তিনি লিখলেন, ছটা ডেলিভারি খেলে দিলে একটা মোটরসাইকেল তোমার। পাক অভিনেতা সৈয়দ বুখারি আবার এক স্টেপ এগিয়ে খেললেন। তিনি লিখলেন, একটা করে বল মিস করলে একটা করে মোটরসাইকেল তিনি আখতারকে গিফট দেবেন। এর পর শোয়েবও আর পিছনে সরেননি। তিনি লেখেন, বাহ্, ব্য়াপারটা সিরিয়াস পর্যায় চলে গিয়েছে। এমনটা যদি হয় তা হলে আমিও যে কটা ডেলিভারি তুমি খেলে দেবে ততগুলো মোটরসাইকেল গিফট করে দেব।

    ব্যাপারটা কি শুধু মুখের কথায় থেকে যাবে! নাকি দুজনের মধ্যে সত্যিই মাঠে লড়াই হবে! কারণ, শোয়েব আখতার ইতিমধ্যে জানতে চেয়েছেন, কবে হবে মাঠের লড়াই! তবে পাক অভিনেতার তরফে কোনও তারিখ আর জানানো হয়নি। তবে পাকিস্তান ক্রিকেটের ভক্তরা দেশের দুই প্রথম সারির তারকার বাকযুদ্ধ দেখে বেশ উত্সাহ পেয়েছেন। একজন ক্রিকেটারের খোলা চ্যালেঞ্জ গ্রহণ করে কি মাঠে নামবেন অভিনেতা! শোয়েব আখতারের মতো পেসারের ছটা ডেলিভারি খেলে দেওয়া কিন্তু চাট্টিখানি কথা নয়। তা ছাড়া শোয়েব এখনও রীতিমতো ঘাম ঝড়ান। তিনি ক্রিকেটেই আছেন। আর তাঁর পেস নিয়ে তো নতুন করে কিছু বলার নেই।

    Published by:Suman Majumder
    First published: