ট্রলি ব্যাগে মিলল মহিলার মৃতদেহ ! তদন্তে পুলিশ

জানা গিয়েছে, এক ব্যক্তি রাস্তা দিয়ে যাওয়ার সময় প্রথমে নয়নজুলিতে ট্রলি ব্যাগটি দেখতে পান।

জানা গিয়েছে, এক ব্যক্তি রাস্তা দিয়ে যাওয়ার সময় প্রথমে নয়নজুলিতে ট্রলি ব্যাগটি দেখতে পান।

  • Share this:

#এগরা: মেচেদা লোকাল ট্রেনের কামরায় কিছুদিন আগেই ট্রলি ব্যাগ থেকে উদ্ধার হয়েছিল এক ব্যক্তির মৃতদেহ। সোমবার সকালে ফের ট্রলি ব্যাগ থেকে মিলল মৃতদেহ ৷ মেচেদার পর এবার এগরায় ৷ ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় ৷

এগিন সকালে এগরা-দিঘা রাজ‍্য সড়কে এগরা থানার দোবাঁধির কাছে নয়নজুলি থেকে উদ্ধার হয়েছে অজ্ঞাত পরিচয় এক মহিলার ট্রলি ব্যাগ বন্দি মৃতদেহ। মৃতার বয়স ২৭ বছর।

জানা গিয়েছে, এক ব্যক্তি রাস্তা দিয়ে যাওয়ার সময় প্রথমে নয়নজুলিতে ট্রলি ব্যাগটি দেখতে পান। এরপর ঘটনাটি জানাজানি হতেই এগরা থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে তাকে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এগরা এলাকায়।

এগরা থানার পুলিশ প্রাথমিকভাবে মনে করছেন, অন্য কোথাও মহিলাকে খুন করে ট্রলি ব্যাগে ভরে এই নির্জন জায়গায় ফেলে দিয়ে পালিয়েছে দুষ্কৃতীরা। কে বা কারা ট্রলি ব্যাগে মৃতদেহ ভরে নয়নজুলিতে ফেলে গিয়েছে, তার খোঁজ শুরু করেছে পুলিশ। এদিকে, মহিলার মৃতদেহের সঙ্গে ট্রলি ব্যাগের মধ্যে থাকা একটি ব্যাগের মধ্যে নাম ঠিকানা পেয়েছে পুলিশ। সেই ঠিকানা ওড়িশার একটি এলাকার বলে সুত্রের খবর। ব্যাগ থেকে পাওয়া সেই ঠিকানায় যোগাযোগ শুরু করেছে পুলিশ।

Sujit Bhowmick

Published by:Dolon Chattopadhyay
First published: