Home /News /south-bengal /
West Bengal News: বহরমপুর কাণ্ডের ছায়া এবার নিমতায়, ক্ষতবিক্ষত গৃহবধূ! কী মারাত্মক কাণ্ড

West Bengal News: বহরমপুর কাণ্ডের ছায়া এবার নিমতায়, ক্ষতবিক্ষত গৃহবধূ! কী মারাত্মক কাণ্ড

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

West Bengal News: সোমবার দুপুর বেলায় বছর ৩৮-র ব্যক্তি ব্যাগে করে শাড়ি নিয়ে হেঁটে ওই মহিলার বাড়িতে আসে। মহিলা সেই সময় বাড়িতে একাই ছিলেন।

  • Share this:

    #নিমতা: বহরমপুর কাণ্ডের ছায়া এবার নিমতায় (West Bengal News)। জানা গিয়েছে, নিমতা বেলঘরিয়া অরবিন্দ নগরে শাড়ি ব্যবসায়ী পরিচয় দিয়ে গৃহবধুর ওপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হওয়ার অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে। গৃহবধুর অভিযোগ, সোমবার দুপুর বেলায় বছর ৩৮-র ব্যক্তি ব্যাগে করে শাড়ি নিয়ে হেঁটে ওই মহিলার বাড়িতে আসে। মহিলা সেই সময় বাড়িতে একাই ছিলেন।

    মহিলার দাবি, তিনি শাড়ি দেখতে না চাইলেই জোর করে ঘরে ঢুকে শাড়ি দেখায়। মহিলা তাতে বাধা দিতেই ওই ব্যক্তি পকেট থেকে একটা ধারালো অস্ত্র বের করে আঘাত করার চেষ্টা করে। এর মধ্যে মহিলার মা বাড়িতে চলে আসায় ব্যক্তিটি পালিয়ে চলে যায়। মহিলার আরও অভিযোগ, দীর্ঘদিন ধরে তাঁর সঙ্গে তার স্বামীর বিবাদ। ফোনে মাঝে মধ্যেই প্রাণে মেরে ফেলার হুমকি আসত। নিমতা থানায় এর আগেও অভিযোগ করা হয়। আজ ফের এই ঘটনার পর আতঙ্কিত মহিলা। ঘটনার তদন্তে নিমতা থানার পুলিশ।

    আরও পড়ুন: রয়ে গেল সাত বছরের কন্যা, মৃত্যুতেও কত প্রাণ বাঁচিয়ে গেলেন চিকিৎসক সংযুক্তা রায়!

    এদিকে, বহরমপুরে যুবতীকে হত্যার ঘটনায় একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। প্রেমিকাকে খুন করার আগে কি তাঁর সঙ্গে ফোনে কথা হয়েছিল সুশান্তর? বহরমপুরে কলেজ ছাত্রী হত্যাকাণ্ডের তদন্তে তা খতিয়ে দেখছে পুলিশ৷ ইতিমধ্যেই নিহত ছাত্রী এবং ধৃত সুশান্তর মোবাইল ফোন দু'টি বাজেয়াপ্ত করেছে পুলিশ৷ পাশাপাশি, সুশান্তর ল্যাপটপে থাকা তথ্যও খতিয়ে দেখা হচ্ছে৷

    আরও পড়ুন: সুকান্তকে পাশে বসিয়েই দলের জন্য 'অভিভাবক' চাইলেন দিলীপ! তুমুল শোরগোল বিজেপিতে

    গত সোমবার রাতে নিজের প্রেমিকাকে বহরমপুর শহরের বুকে প্রকাশ্যেই খুন করে সুশান্ত চৌধুরী৷ এই ঘটনার সাড়ে তিন ঘণ্টার মধ্যেই ধরা পড়ে সে৷ কিন্তু গ্রেফতারির পর থেকেই মুখে কার্যত কুলুপ এঁটেছে সুশান্ত৷ খাওয়াদাওয়াও প্রায় বন্ধ করেছে সে৷ এই অবস্থায় তদন্ত এগিয়ে নিয়ে যেতে গিয়ে বাধা পাচ্ছে পুলিশ৷ সেই কারণেই সুশান্ত এবং নিহত ছাত্রীর মোবাইল ফোন দু'টি থেকে তদন্তের সূত্র খুঁজছেন তাঁরা৷

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Nimta, West Bengal news

    পরবর্তী খবর