Home /News /south-bengal /
কালনার 'চেনম্যান' কামরুজ্জামানের ফাঁসি চান স্ত্রী

কালনার 'চেনম্যান' কামরুজ্জামানের ফাঁসি চান স্ত্রী

  • Share this:

    #কালনা: ‘স্বামী যে এই ধরনের লোক বুঝতে পারিনি, ওর প্রতি ঘৃণা ধরে গিয়েছে! আমার স্বামী দোষী হলে চরম শাস্তি হোক, ফাঁসি হলেও আমার কিছু বলার নেই!’ ক্ষোভ, রাগ উগড়ে দিলেন কালনার ‘চেনম্যান’ কামরুজ্জামানের স্ত্রী।

    ছ’বছর আগে খুনে হাতেখড়ি হলেও অপরাধপ্রবণতা নতুন নয়। চেনম্যান কামরুজ্জামানের বিরুদ্ধে একাধিকবার চুরির অভিযোগ উঠেছে। জেলও হয়েছে কয়েকবার। জড়িয়েছে বিবাহ-বহির্ভূত সম্পর্কেও। স্বামীর নৃশংসতাকে ক্ষমা করতে রাজি নন স্ত্রী জাহানারা বিবি। চেনম্যানের ফাঁসি চান স্ত্রী। তবে কামরুজ্জামানের স্ত্রী ও শাশুড়ির বক্তব্যে একাধিক অসংগতি ভাবাচ্ছে পুলিশকে।

    চেনম্যানের কীর্তিতে হতবাক পরিবার। একের পর এক মহিলাকে খুনের পর মৃতদেহের সঙ্গে সহবাসের চেষ্টা করত কামারুজ্জামান। এরপর রড দিয়ে যৌনাঙ্গ ছিন্নভিন্ন করে দিত। স্বামীর নৃশংসতাকে ক্ষমা করতে নারাজ কামরুজ্জামানের স্ত্রী। স্বামীর কঠোরতম শাস্তি চান জাহানারা বিবি।

    স্বামীর বিবাহ-বহির্ভুত সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন স্ত্রী। দুই সন্তানের জন্মের পর মুর্শিদাবাদের এক মহিলার সঙ্গে বিবাহ-বহির্ভুত সম্পর্কে জড়ায় কামরুজ্জামান। তাকে বিয়েও করতে চেয়েছিল। এদিকে, বাড়ি থেকে বাজেয়াপ্ত হওয়া সোনা বন্ধকের রসিদ নিয়ে চেনম্যানের স্ত্রী ও শাশুড়ির কথায় ধরা পড়ছে একাধিক অসঙ্গতি। জাহানারা বিবির দাবি, এ সোনা তাঁর ও তাঁর মায়ের। যদিও জাহানারার মা প্রথমে বলেন, সোনা কার তিনি জানেন না। পরক্ষণেই বক্তব্য বদলে বলেন, সোনা তাঁদেরই। কামরুজ্জামানের পেশা নিয়েও দু'জনের বক্তব্যে বাড়ছে ধোঁয়াশা। তাঁদের ফের জেরা করবে পুলিশ। পাড়ার জামাইকে ভালোমানুষ বলেই জানতেন প্রতিবেশীরা। এখন কামরুজ্জামানের দৃষ্টান্তমূলক শাস্তি চাইছেন তাঁরাও।

    First published:

    Tags: Kalna chainman, Kamarujjaman

    পরবর্তী খবর