Home /News /south-bengal /
West Bengal Municipal Election 2022: মুর্শিদাবাদে ভোটের জোরদার প্রচারে বিজেপি, হাজির সুকান্ত মজুমদার

West Bengal Municipal Election 2022: মুর্শিদাবাদে ভোটের জোরদার প্রচারে বিজেপি, হাজির সুকান্ত মজুমদার

West Bengal Municipal Election 2022

West Bengal Municipal Election 2022

পাল্টা স্লোগান তোলে বিজেপি নেতা কর্মীরা (West Bengal Municipal Election 2022)।

  • Share this:

#মুর্শিদাবাদ: দোরগোড়ায় পুরসভা নির্বাচন। নির্বাচনী প্রচারে জোর কদমে নেমে পড়েছে বিজেপি নেতা কর্মীরা। শনিবার সকাল থেকেই বহরমপুর পুরসভার বিজেপি প্রার্থীদের নিয়ে পায়ে হেঁটে প্রচার করেন। ১৯নং ওয়ার্ডের বিজেপি প্রার্থী বাবু চক্রবর্ত্তীর সমর্থনে প্রচার মিছিল যাওয়ার সময় দলীয় পতাকা নিয়ে স্লোগান দিতে থাকে তৃণমূল সমর্থকরা (West Bengal Municipal Election 2022)। তৃণমূল কার্যালয়ের সামনে দাঁড়িয়ে ছাত্র পরিষদের সমর্থকরা দলীয় পতাকা নিয়ে স্লোগান দিতে থাকে। পাল্টা স্লোগান তোলে বিজেপি নেতা কর্মীরা (West Bengal Municipal Election 2022)। পরিস্থিতিতে উত্তেজনার সৃষ্টি হয়। তৃণমূল ছাত্র পরিষদ নেতা ভীষ্মদেব কর্মকারের নেতৃত্বে প্রচুর কর্মী সমর্থকরা দলীয় পতাকা নেড়ে স্লোগান দিতে থাকে (West Bengal Municipal Election 2022)।

আরও পড়ুন: ভোটের আগে সরগরম মালবাজার, ফ্লেক্স ছেড়া নিয়ে তৃণমূল-বিজেপি অশান্তি! চাঞ্চল্য এলাকায়

উল্টো দিক থেকে বিজেপি কর্মীরাও পাল্টা স্লোগান দিতে থাকে। যদিও পুলিশি নিরাপত্তা থাকায় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সুকান্ত মজুমদার বলেন, আজ না হয় কাল বাংলায় সি এ এ লাগু করা হবে। গোটা বাংলায় গনতান্ত্রিক পদ্ধতিতে ভোট হচ্ছে না। সব জায়গায় ছাপ্পা ভোট হচ্ছে, ভোট লুঠ হচ্ছে। যারা মারা গিয়েছেন তাদের ভোটও পরে যাচ্ছে। কিন্তু এর বিরুদ্ধে আমরা প্রতিরোধ করব, লড়াই করব। জনসাধারনকেও সচেতন হতে হবে। তবে বহরমপুরে ভালো সাড়া মিলছে। মানুষ ভোট দিতে পারলেই বিজেপি সব ওয়ার্ডেই ভালো ফল করবে। সেইসঙ্গে তিনি বলেন, টিকিট না পেয়ে যারা নির্দলে ভোটে দাঁড়িয়েছে তাদের বিরুদ্ধে দল থেকে ব্যবস্থা নেওয়া হবে। সি এ এ চালু প্রসঙ্গে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেন, সি এ এ-র নামে ভোটের বাজারে সাম্প্রদায়িকতার ধ্বনি তুলে কিছু ভোট পাওয়ার পরিকল্পনা করছে বিজেপি। সি এ এ দু’বছর আগে পাশ হলেও কোথাও চালুকরার ক্ষমতা হয়নি।

আরও পড়ুন: ফের শিরোনামে দাউদ ইব্রাহিম, ভারতের রাজনীতিক-উদ্যোগপতিদের টার্গেট ডনের: NIA

বিজেপির নিজেদের রাজ্য উত্তরপ্রদেশ, গুজরাতে সি এ এ চালু করতে পারেনি। ভারতবর্ষের সংবিধানকে অবজ্ঞা করে এই সি এ এ করা হয়েছে। সি এ এ-র নামে ভোটের বাজার চলছে। অন্যদিকে তৃণমূলের রাজ্য সহ সভাপতি মইনুল হাসান বলেন, সি এ এ সম্পর্কে বিজেপির নেতাদের কোনো ঐক্যবদ্ধ মতামত নেই। বিজেপির রাজ্য সভাপতি রাজনীতিতে অত্যন্ত নতুন। এখনও তার গোটা রাজ্য চেনা হয়ে ওঠেনি। এই রাজ্যের মানুষের মানসিকতা বুঝতে তার বহুদিন সময় লাগবে। তিনি বলছেন সি এ এ চালু করা হবে, এটা পাগলের প্রলাপ ছাড়া আর কিছু নয়। পুরসভা ভোটের আগে সাধারন মানুষের মধ্যে বিভ্রান্তি তৈরি করার জন্য এই কাজ করছেন।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Murshidabad, West Bengal Municipal Election 2022

পরবর্তী খবর