Home /News /south-bengal /
Latest Bangla Crime News|| পড়াশুনার জন্য বাবা দিয়ে গিয়েছিলেন, নাবালিকার সঙ্গে এ কী করলেন অধ্যাপক!

Latest Bangla Crime News|| পড়াশুনার জন্য বাবা দিয়ে গিয়েছিলেন, নাবালিকার সঙ্গে এ কী করলেন অধ্যাপক!

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

West Bengal Crime News: হিন্দমোটরের এক স্বেচ্ছাসেবী সংস্থা বাচ্চাদের নিয়ে কাজ করে। তাদের কাছে উত্তরপাড়া মাখলার এক তরুনী তার বোনকে নিয়ে গিয়ে নির্যাতনের ঘটনার কথা জানান।

  • Share this:

    #শ্রীরামপুর: নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার কলেজের অধ্যাপক। নাম প্রতাপ দীগর। তিনি শ্রীরামপুর কলেজের ইতিহাসের অধ্যাপক।

    হিন্দমোটরের এক স্বেচ্ছাসেবী সংস্থা বাচ্চাদের নিয়ে কাজ করে। তাদের কাছে উত্তরপাড়া মাখলার এক তরুনী তার বোনকে নিয়ে গিয়ে নির্যাতনের ঘটনার কথা জানান। দুই বোনের মা তাদের সঙ্গে থাকেন না। বড় বোন মাখলায় কাকার কাছে থাকে। ছোটো মেয়েকে নিয়ে মুম্বইতে কিছুদিন ছিলেন তার বাবা। দিন পনের আগে ফিরে মেয়েকে অধ্যাপকের বাড়িতে দিয়ে চলে যান বাবা। নাবালিকার অভিযোগ তার উপর যৌন নির্যাতন চালিয়েছেন ওই অধ্যাপক। নির্যাতিতা ওই ছাত্রী অষ্টম শ্রেণি পর্যন্ত পড়েছে।ডিস্টেন্সে পড়ার প্রস্তুতি নিচ্ছিল। গত এক সপ্তাহ ধরে অধ্যাপক তার উপর যৌন নির্যাতন চালায় বলে অভিযোগ।

    আরও পড়ুন: জোরালো বিস্ফোরণের শব্দে কেঁপে উঠল সেবক করোনেশন ব্রিজ! ব্যাপক চাঞ্চল্য...

    নাবালিকার অভজগের ভিত্তিতে প্রথমে ওই স্বেচ্ছাসেবী সংস্থা নাবালিকাকে নিয়ে উত্তরপাড়া থানায় যায়। সেখান থেকে শ্রীরামপুর মহিলা থানায় নিয়ে যায়। নবালিকা অভিযোগ দায়ের করার পরেই পুলিশ বুধবার রাতে অধ্যাপককে কলেজ ক্যাম্পাসে ম্যাক হাউস থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। অভিযুক্ত যদিও তার বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর দাবি, মেয়েটির বাবা তার বন্ধুর পরিচিত। সে তার কাছে রেখে গিয়েছিল মেয়েকে পড়াশোনা করানোর জন্য। তার নিজের পরিবার রয়েছে সেখানেই একসঙ্গে থাকত নাবালিকা। তাঁর বিরুদ্ধে অভিযোগ ভিত্তিহীন।

    অভিযুক্ত অধ্যাপকের বিরুদ্ধে পকসো আইন ও ৩৭৫ ধারায় মামলা রুজু করা হয়েছে। ধৃতকে আজ শ্রীরামপুর মহকুমা আদালতে পেশ করে পুলিশ।

    Rana Karmakar

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Sexual Harassment, Sreerampore

    পরবর্তী খবর