Home /News /south-bengal /
Diamond Harbour Horror|| মধ্যরাত্রে বৃদ্ধার প্রবল চিৎকারে ঘুম ভাঙল পড়শিদের! ঘরে ঢুকতেই ভয়ঙ্কর দ্রশ্য!

Diamond Harbour Horror|| মধ্যরাত্রে বৃদ্ধার প্রবল চিৎকারে ঘুম ভাঙল পড়শিদের! ঘরে ঢুকতেই ভয়ঙ্কর দ্রশ্য!

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Diamond Harbour Horror: সেলাই মেশিন চুরি করতে এসে বিষ্ণুপুরে মাঝরাতে সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

  • Share this:

    #ডায়মন্ড হারবার: চুরি করতে এসে বৃদ্ধাকে ধর্ষণ, আশঙ্কাজনক অবস্থায় ওই বৃদ্ধা ডায়মন্ড হারবার হাসপাতালে চিকিৎসাধীন। সেলাই মেশিন চুরি করতে এসে বিষ্ণুপুরে মাঝরাতে সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। আশঙ্কাজনক অবস্থায় ডায়মন্ড হারবার হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা বৃদ্ধা। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। যদিও এই ঘটনায় থানায় এখনও পর্যন্ত কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি।

    বৃদ্ধার পরিবার সূত্রে জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগণার বিষ্ণুপুর থানা এলাকাযর বাসিন্দা সত্তরোর্ধ্ব বৃদ্ধা পুরানো একটি বাড়িতে থাকতেন। পুরানো বাড়ির টালির ছাউনি খোলা ছিল। সেই পুরনো বাড়ি লাগোয়া একটি নতুন বাড়িতে থাকতেন তাঁর ছেলে, পুত্রবধূ এবং তাঁদের এক পুত্র সন্তান। প্রতিদিনের মতো একাই রাতে খাওয়া-দাওয়ার পর শুয়ে ছিলেন তিনি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাঝরাতে যন্ত্রণায় চিৎকার করতে থাকে সত্তরোর্ধ্ব বৃদ্ধা। এরপর পরিবারের লোকজন ও প্রতিবেশীরা তার ঘরে ছুটে গেলে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে।

    আরও পড়ুন: ঘণ্টাখানেকের মধ্যেই ঝেঁপে বৃষ্টি আসছে 'এই' জেলাগুলিতে, সতর্ক করল আবহাওয়া দফতর...

    শনিবার মাঝরাতে বৃদ্ধাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ডায়মন্ড হারবার হাসপাতালে পাঠানো হয়। প্রতিবেশীদের অভিযোগ, প্রাচীর বেয়ে টালির চাল খুলে ঘরের ভেতরে ঢুকে বৃদ্ধাকে ধর্ষণ করা হয়। এরপর সেলাই মেশিন নিয়ে চম্পট দেয় চোর।দক্ষিন ২৪ পরগণা জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক হাসপাতালে বৃদ্ধাকে দেখতে যান।

    অর্পণ মণ্ডল

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Diamond Harbour, Rape

    পরবর্তী খবর