corona virus btn
corona virus btn
Loading

পর্যটন শহরের হোটেল খুলতেই দুর্ঘটনা ! তাজপুরে সমুদ্রে তলিয়ে গিয়ে পর্যটকের মৃত্যু, নিখোঁজ ১ !

পর্যটন শহরের হোটেল খুলতেই দুর্ঘটনা ! তাজপুরে সমুদ্রে তলিয়ে গিয়ে পর্যটকের মৃত্যু, নিখোঁজ ১ !
Representational Image

পর্যটন শহরগুলি খুলে যাওয়ায় সঙ্গে সঙ্গেই দুর্ঘটনা ৷ সমুদ্রে ডুবে আজ, শনিবার মৃত্যু হল এক পর্যটকের। সমুদ্রে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়েছেন আরও এক পর্যটক।

  • Share this:

#দিঘা: দীর্ঘ লকডাউনে পুরোপুরি বন্ধই ছিল পুর্ব মেদিনীপুরের সমুদ্র শহর পর্যটন নগরীগুলি। পর্যটকদের জন্য দিঘা, মন্দারমণি, তাজপুর-সহ সব পর্যটন শহর তিনদিন আগেই গত পয়লা জুলাই থেকেই খুলে গিয়েছে। পর্যটন শহরগুলি খুলে যাওয়ায় সঙ্গে সঙ্গেই দুর্ঘটনা ৷ সমুদ্রে ডুবে আজ, শনিবার মৃত্যু হয়েছে এক পর্যটকের।সমুদ্রে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়েছেন আরও এক পর্যটক।

তিনজনের মধ্যে একজনকে কোনওরকমে উদ্ধার করার পর স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, হাওড়া থেকে দিঘায় বেড়াতে আসা তিন বন্ধু শনিবার দুপুর নাগাদ তাজপুরের সৈকতে আসেন। সমুদ্রে নেমে স্নান করার সময়ই তাঁরা দুর্ঘটনার কবলে পড়ে। তিনজনের মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার হয়েছে। একজনকে আশঙ্কাজনক অবস্থায় পাওয়া গিয়েছে। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যজন তলিয়ে গিয়েছেন। তাঁর খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজের খোঁজে সমুদ্রে তল্লাশি চলছে।

ঢেউয়ের তোড়ে জলে ডুবে মৃত্যু হয়েছে শাহিদ সালিম( ২৫) নামে এক যুবকের। যার বাড়ি ৫ নম্বর পি এম বস্তি শিবপুর হাওড়ায়। নিখোঁজের নাম মহম্মদ জুনেদ(৩০) ৷ তাঁর বাড়ি হাওড়ার টিকিয়াপাড়ায় ৷ অপর আর একজনকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করা গিয়েছে। পাঁচ বন্ধু মিলে গাড়ি নিয়েই সকলে মিলে দিঘায় বেড়াতে এসেছিলেন। তাদের মধ্যে তিনজন একটি প্রাইভেট গাড়ি চেপে তাজপুর চলে আসে। সমুদ্রে তিনজন স্নানে নামেন। সমুদ্রের ঢেউয়ের ধাক্কায় তলিয়ে যাওয়ার সময়ই একজনকে উদ্ধার করা সম্ভব হয়। অন্য দু’জনের মধ্যে শাহিদ সালিমকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে হাজির হয়েছে মন্দারমণি থানার পুলিশ। খবর দেওয়া হয়েছে যুবকদের বাড়িতে। নিখোঁজ যুবকের তল্লাশি চালাচ্ছে পুলিশ।

SUJIT BHOWMIK

Published by: Siddhartha Sarkar
First published: July 4, 2020, 5:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर