মতুয়া গড়ে তৃণমূলের সংসারে ঠোকাঠুকি, গাইঘাটার প্রার্থীর বিরুদ্ধে বিস্ফোরক মমতাবালা

মতুয়া গড়ে তৃণমূলের সংসারে ঠোকাঠুকি, গাইঘাটার প্রার্থীর বিরুদ্ধে বিস্ফোরক মমতাবালা

মমতাবালা ঠাকুর দাবি করেছেন, ঠাকুরবাড়িকে অপমান করছেন তৃণমূল প্রার্থী নরোত্তম বিশ্বাস।

মমতাবালা ঠাকুর দাবি করেছেন, ঠাকুরবাড়িকে অপমান করছেন তৃণমূল প্রার্থী নরোত্তম বিশ্বাস।

  • Share this:

    #গাইঘাটা:

    মতুয় গড়ে তৃণমূলের সংসারে ঠোকাঠুকি। ভোটের মুখে লেগে গেল গাইঘাটার প্রার্থী নরোত্তম বিশ্বাস ও তৃণমূল নেত্রী মমতাবালা ঠাকুরের। প্রচারে বেরিয়ে নরোত্তম বিশ্বাস ভক্তদের ঠাকুরবাড়ি যেতে বারণ করছেন। বলছেন, ঠাকুরবাড়িতে আর কিছু নেই। ওখানে গিয়ে কোনও লাভ নেই। এমনই বিস্ফোরক অভিযোগ করেছেন মমতাবালা। গাইঘাটার প্রার্থী নরোত্তকে নিয়ে আপত্তি জানিয়েছেন তিনি। মমতাবালা ঠাকুর দাবি করেছেন, ঠাকুরবাড়িকে অপমান করছেন তৃণমূল প্রার্থী নরোত্তম বিশ্বাস। প্রচারে বেরিয়ে তিনি ঠাকুরবাড়ি সম্পর্কে অপমানজনক মন্তব্য করছেন।

    নরোত্তম বিশ্বাস যে প্রচারে বেরিয়ে অপপ্রচার করছেন তার প্রমাণও তিনি দিতে পারবেন বলে দাবি করেছেন মমতাবালা। এদিন তিনি জানিয়েছেন, তৃণমূল নেতৃত্বের কাছে তিনি নরোত্তমের বিরুদ্ধে অভিযোগ জানাবেন। এদিকে, মমতাবালা ঠাকুরের দাবি উড়িয়েছেন নরোত্তম বিশ্বাস। তিনি বলেছেন, আমি মতুয়াদের বিরোধী নয়। কখনও ছিলামও না। আমি ঠাকুরবাড়ি নিয়ে কখনও কিছু বলিনি। আমি ঠাকুর হরিচাঁদ, গুরুচাঁদকে ভালবাসি। মমতাবালার সঙ্গে আমার নীতিগত বিরোধ আছে। আমি ঠাকুরবাড়ি বিরোধী কি না এই জায়গায় না যাওয়াই ভাল। ঠাকুরবাড়ির কিছু মানুষের সঙ্গে বিরোধ থাকতে পারে। কিন্তু ঠাকুরবাড়ি নিয়ে আমি প্রচারে বেরিয়ে কখনও কোনও অপপ্রচার করিনি।

    বিধানসভা নির্বাচনে মতুয়া ভোট বড় ফ্যাক্টর। ফলে ভোটের মুখে গাইঘাটার প্রার্থীকে নিয়ে এই অশান্তি তৃণমূলের অস্বস্তি বাড়াবে। মমতাবালা এদিন আরও বলেছেন, প্রচারে বেরিয়ে নরোত্তম যখন ঠাকুরবাড়ির অপমান করেছিল তখন মতুয়ারা প্রতিবাদ করেছিল। আমার কাছে সব কিছুর প্রমাণ আছে। এদিকে ঠাকুরবাড়ির সদস্য শান্তনু ঠাকুর বলেছেন, তৃণমূল তো বহুদিন ধরে এসব বলছে। ঠাকুরবাড়ি নিয়ে এসব কথা ওদের মুখে নতুন কিছু নয়।

    Published by:Suman Majumder
    First published: