Home /News /south-bengal /
ডাকঘরে নেই নতুন টাকা, বিপাকে গ্রাহকরা

ডাকঘরে নেই নতুন টাকা, বিপাকে গ্রাহকরা

ডাকঘরে রয়েছে সঞ্চিত অর্থ। অথচ প্রয়োজনে লাগছে না সেই সঞ্চিত অর্থ। বিপাকে গ্রাহকরা। মঙ্গলবার প্রধানমন্ত্রীর ঘোষণায় রাতারাতি বাতিল ৫০০ ও ১০০০-এর নোট ৷

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #মহিষাদল: ডাকঘরে রয়েছে সঞ্চিত অর্থ। অথচ  প্রয়োজনে লাগছে না সেই  সঞ্চিত অর্থ। বিপাকে গ্রাহকরা। মঙ্গলবার প্রধানমন্ত্রীর ঘোষণায় রাতারাতি বাতিল ৫০০ ও ১০০০-এর নোট ৷ তাঁর পর বুধবার ব্যাঙ্ক ডাকঘর বন্ধ থাকার পর বৃহস্পতিবার  নিজেদের সঞ্চিত অর্থ নেওয়ার জন্য সকাল থেকে মহিষাদল প্রধান ডাকঘরে গ্রহকদের লম্বা লাইন পড়ে।

    তবে ডাকঘর খোলার পর পুরানো টাকা জমা নিতেই ব্যস্ত কিন্তু গ্রাহকদের জমানো টাকা বা পুরাতন টাকা পরিবর্তে নতুন টাকা দিচ্ছে না। গ্রাহকরা কোন টাকাই পাচ্ছে না। এই নিয়ে গ্রাহকদের মধ্যে উত্তেজনা ছড়ায়।

    গ্রাহক দেবশ্রী বক্সি জানিয়েছেন, ‘আমার ভীষন শরীর খারাপ, ওষুধ নেওয়ার মত টাকা নেই৷’ মহিষাদল ডাকঘরে সঞ্চিত টাকা তুলতে আসে টাকা পাচ্ছি না। জানিনা কি হবে।ডাক ঘরে টাকা জমা নেওয়া হলেও টাকা দেওয়া হচ্ছে না। কারণ, ডাকঘরের আধিকারিকরা জানিয়েছেন তাদের কাছে নতুন কোন টাকা নেই তাই গ্রহকদের তাঁরা টাকা দিতে পাচ্ছে না।

    গ্রাহক নিরুপমা প্রধান বলেন, ‘ডাকঘরে আমার টাকা সঞ্চিত রয়েছে। আমারার স্বামীর ভীষন শরীর খারাপ। ডাক্তার দেখানোর জন্য অর্থের প্রয়োজন তাই ডাকঘরে জমানো টাকা তুলতে এলে টাকা নেই বলে জানানো হয়। ’ সেই সাথে ডাকঘরের আধিকারিকরা জানায়, ‘আমাদের কাছে নতুন টাকা নেই আপনি যদি পুরাতন ৫০০/১০০০ টাকার নোট নিতে চান তাহলে নিতে পারেন। নাহলে পরে আসুন।’

    First published:

    Tags: Indian Post, Mahishadal, New Currency

    পরবর্তী খবর