দক্ষিণবঙ্গ

?>
corona virus btn
corona virus btn
Loading

পাঁশকুড়া "টাইম বোম" কাণ্ডের মূল অভিযুক্ত গ্রেফতার !

পাঁশকুড়া
photo source collected

অভিযুক্তের কাছ থেকে নাশকতার জন্য ব্যবহার করা নতুন সিম', নতুন মোবাইল, ব্যাগ এবং বিস্ফোরক তৈরি করার কিছু সামগ্রী উদ্ধার করা হয়।

  • Share this:

#পাঁশকুড়া: পাঁশকুড়ার "টাইম-বোম" কাণ্ডের মূল অভিযুক্ত ২৪ বছরের সেখ আসানুর আলিকে গ্রেফতার করল পাঁশকুড়া থানার পুলিশ। অভিযুক্ত হায়দ্রাবাদের মার্বেল মিস্ত্রি। আজ তমলুক এসপি অফিসে পূর্ব মেদিনীপুর জেলার এসপি সুনীল কুমার যাদব সাংবাদিক সম্মেলন করে জানান, পাঁশকুড়া বোমা কাণ্ডে মূল অভিযুক্তকে কয়েক ঘণ্টার মধ্যে  পাঁশকুড়ার সেরহাটীর পার্শ্ববর্তী এলাকা রামগড় থেকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্তের বাড়ি পাঁশকুড়া ঘোষপুর অঞ্চলের রামগড় গ্রামে।

রজত গাঁতাইত নামে ব্যবসায়ীর থেকে প্রায় ৩০ হাজার টাকার ইমারতি সামগ্রী ধার নিয়েছিল অভিযুক্ত ওই যুবক। ধার শোধ না করার কারণে বারবার চাপ সৃষ্টি করেছিল রজত। তাই ভয় দেখানোর জন্য ইউটিউব দেখে পাইপ, পাথর ,যন্ত্রপাতি ইত্যাদি দিয়ে I.E.D বিস্ফোরক মতো বানিয়ে ফেলে। এরপর গতকাল সকালে দোকান লাগোয়া গোডাউনে বিস্ফোরক রেখে চলে যায়। দোকানে ঘণ্টা খানেক ছিল  অভিযুক্ত। দোকান থেকে বেরিয়ে গিয়ে ফোনে হুমকি দেয় কয়েকবার ফোন ও দু বার এসএমএস করে। অভিযুক্তের কাছ থেকে নাশকতার জন্য ব্যবহার করা নতুন সিম', নতুন মোবাইল, ব্যাগ এবং বিস্ফোরক তৈরি করার কিছু সামগ্রী উদ্ধার করা হয়। আজকে অভিযুক্তকে তমলুক মহকুমা আদালতে তোলা হবে। পুলিশ রিমাইন্ডের আবেদন করা হবে।

SUJIT BHOWMIK

Published by: Piya Banerjee
First published: September 19, 2020, 10:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर