বর্ধমান মাতাতে আসছেন সুনীল শেট্টি, রবিনা ট্যান্ডন!

বর্ধমান মাতাতে আসছেন সুনীল শেট্টি, রবিনা ট্যান্ডন!

অভিনেতা সুনীল শেঠি, রবিনা ট্যান্ডন ছাড়াও অনুষ্ঠানের বিভিন্ন দিনে উপস্থিত থাকবেন সনু নিগম, আদনান স্বামী, জুবিন নটিয়াল, কৈলাশ খের, দর্শন রাভেল, সালমন আলি সহ মুম্বাইয়ের নামি শিল্পীরা। থাকছেন রাজ্যের নামি দামি শিল্পীরাও।

  • Share this:

#বর্ধমান: রবিবার থেকে শুরু কাঞ্চন উৎসব । বর্ধমান মাতাতে আসছেন হিন্দি ছবির এক সময়ের হিট রোমান্টিক জুটি।  আসছেন সুনীল শেঠি ও রবিনা ট্যান্ডন। তারই কাউন্ড ডাউন শুরু হয়ে গিয়েছে বর্ধমান। মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, মিঠুন, গোবিন্দার পর এবার সুনীল রবিনা জূটি কী পারফর্ম করে সেটাই দেখতে চাইছে উৎসাহীরা।

শীত মানেই উৎসবের মরশুম। বরাবরই উৎসবে এক কদম এগিয়ে শহর বর্ধমান। শিশুমেলা বইমেলা তো আছেই। টাউনহলে অনুষ্ঠিত হল মাঘ উৎসব। রাজ্যের প্রখ্যাত লোক শিল্পীরা উপস্থিত ছিলেন সেই উৎসবে। বাজেপ্রতাপপুরে অনুষ্ঠিত হল পৌষালী উৎসব। তবে ধারে ভারে অনেকটাই এগিয়ে কাঞ্চন উৎসব। এই উৎসবে অন্যান্য বারের মতো এবারও তারকার মেলা। আর তাই এই উৎসবের দিকে তাকিয়ে বর্ধমানবাসী। সেই প্রতীক্ষার অবসান হতে চলেছে আজ সন্ধ্যায়।

বর্ধমানের কাঞ্চননগর কঙ্কালেশ্বরী কালী মন্দির সংলগ্ন মাঠে আজ থেকে শুরু হচ্ছে কাঞ্চন উৎসব। চলবে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত। অভিনেতা সুনীল শেঠি, রবিনা ট্যান্ডন  ছাড়াও অনুষ্ঠানের বিভিন্ন দিনে উপস্থিত থাকবেন সনু নিগম, আদনান স্বামী, জুবিন নটিয়াল, কৈলাশ খের,  দর্শন রাভেল,  সালমন আলি সহ মুম্বাইয়ের নামি শিল্পীরা। থাকছেন রাজ্যের নামি দামি শিল্পীরাও। এছাড়াও থাকছে পুষ্প, আতসবাজির প্রদর্শনী, ডগ শো, নানান মজার প্রতিযোগিতা।

দেশের নামী শিল্পীদের উপস্থিতি বর্ধমানের কাঞ্চন উৎসবের অন্যতম বৈশিষ্ট্য। গতবছর কাঞ্চন উৎসবের সেরা চমক ছিলেন বলিউডের ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত। এক দো তিন গানে কোমর দুলিয়ে বর্ধমান মাতিয়েছিলেন তিনি। তার আগের বার কাঞ্চন উৎসবে এসেছিলেন মুন্নাভাই। সঞ্জয় দত্তের উপস্থিতি আলাদা মাত্রা যোগ করেছিল এই উৎসবে। আমিশা প্যাটেল থেকে গোবিন্দা, মিঠুন চক্রবর্তী থেকে কুমার শানু এসেছেন অনেকেই।

এবার উদ্যোক্তারা আনতে চেয়েছিলেন কাজল অজয় দেবগন জুটিকে। কিন্তু কাজল আউটডোর মঞ্চের বদলে কোনও হলে অনুষ্ঠানের পরামর্শ দেন। তা মানা সম্ভব হয়নি উদ্যোক্তাদের। কথা এগিয়েছিল অভিষেক বচ্চনের সঙ্গেও। কিন্তু শ্যুটিং থাকায় তিনি সময় দিতে পারছেন না। এরপরই সুনীল শেঠি ও রবিনা ট্যান্ডন অনুষ্ঠানে আসার বিষয়ে চূড়ান্ত সম্মতি দেন।

First published: February 2, 2020, 4:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर