পথ দুর্ঘটনা ঘিরে চলল গুলি-লাঠি-ইটবৃষ্টি, বেলুড়ে সামনে এল ২ প্রাক্তন কাউন্সিলরের বিবাদ

Bangla Editor | News18 Bangla
Updated:Apr 22, 2019 11:55 PM IST
পথ দুর্ঘটনা ঘিরে চলল গুলি-লাঠি-ইটবৃষ্টি, বেলুড়ে সামনে এল ২ প্রাক্তন কাউন্সিলরের বিবাদ
Bangla Editor | News18 Bangla
Updated:Apr 22, 2019 11:55 PM IST

#বেলুড়: এক ব্যক্তিকে পুলকারের ধাক্কা। তা থেকে পুলকার আর টোটোচালকদের সংঘর্ষে ধুন্ধুমার বেলুড় থানা এলাকায়। ইটবৃষ্টি। লাঠি নিয়ে হামলা। চলল গুলিও। থানার সামনেই হাতাহাতিতে ২ ওয়ার্ডের তৃণমূলের প্রাক্তন কাউন্সিলরের অনুগামীরা। থানা ভাঙচুরের চেষ্টাও হয়। হামলাকারীদের কাছ থেকে বাঁচতে থানার মধ্যেই নিজেদের আটকে রাখে পুলিশ। ২ গোষ্ঠীরই বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।

পুলকার ও টোটোচালকদের সংঘর্ষ। বেলুড় থানা এলাকায় ধুন্ধুমার। আবার সামনে চলে এল ৬১ ও ৬২ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলরের পুরোন বিবাদ। হরেরাম রাই নামে এক টোটোচালককে পুলকারের ধাক্কা থেকে ঝামেলার সূত্রপাত। পুলকারচালক ৬১ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর রাজীব থামাং ঘনিষ্ঠ। ঝামেলার খবর পেয়ে টোটোচালকরা ওই পুলকার চালকের উপর চড়াও হন বলে অভিযোগ। টোটোচালকদের উপর পালটা হামলা পুলকার চালকদের। হরেরাম রাইকেও মারধর করা হয়। ৬২ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর কৈলাস মিশ্রের এক ঘনিষ্ঠের হোটেলে ভাঙচুর করা হয়। পুলিশ বেশ কয়েকজনকে আটক করতেই পরিস্থিতি উত্তপ্ত হয়।

দলের লোকজনকে ছাড়াতে বেলুড় থানায় চড়াও হন রাজীব থামাং। থানা ভাঙচুরের চেষ্টাও হয়। পরিস্থিতি বেগতিক দেখে থানা বন্ধ করে দেয় পুলিশ। ততক্ষণে খবর পেয়ে থানার বাইরে জমায়েত কৈলাস মিশ্র গোষ্ঠীর। সেখানেই পুলিশের সামনে সংঘর্ষে জড়ায় ২ প্রাক্তন কাউন্সিলরের অনুগামীরা।

পুলিশের সামনেই চলে গুলি। ইটবৃষ্টি। লাঠি নিয়ে হামলা। আহত হন বেশ কয়েকজন। ২ গোষ্ঠীকে সামলাতে পুলিশের তখন দিশেহারা অবস্থা। হামলার মাঝে পড়ে যায় স্কুল ফেরত বেশ কয়েকজন পড়ুয়া। তাদের উদ্ধার করে পুলিশ। পরিস্থিতি সামলাতে বাহিনী নিয়ে পৌঁছন বালি, লিলুয়া ও মালিপাঁচঘড়া থানার আইসি। ২ তরফেই অভিযোগ দায়ের হয়েছে। সামান্য দুর্ঘটনাকে কেন্দ্র করে বেলুড়ে আবার মাথাচাড়া দিল ২ প্রাক্তন কাউন্সিলরের পুরোন বিবাদ।

First published: 11:55:31 PM Apr 22, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर