Home /News /south-bengal /

ডায়মন্ডহারবার আইটিআই ছাত্র খুনের ঘটনায় জামিনে মুক্ত অভিযুক্তেরা

ডায়মন্ডহারবার আইটিআই ছাত্র খুনের ঘটনায় জামিনে মুক্ত অভিযুক্তেরা

ডায়মন্ড হারবারে আইটিআই ছাত্র কৌশিক পুরকাইতকে পিটিয়ে খুনের ঘটনায় অন্যতম অভিযুক্ত তিন মহিলা মুক্তি পেলেন জামিনে ৷ মঙ্গলবার পঞ্চমী মাঝি, গৌরি মাঝি ও শৈল মাঝি জামিনে মুক্ত হলেন।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: ডায়মন্ড হারবারে আইটিআই ছাত্র কৌশিক পুরকাইতকে পিটিয়ে খুনের ঘটনায় অন্যতম অভিযুক্ত তিন মহিলা মুক্তি পেলেন জামিনে ৷ মঙ্গলবার পঞ্চমী মাঝি, গৌরি মাঝি ও শৈল মাঝি জামিনে মুক্ত হলেন।

    কৌশিকের পরিবারের অভিযোগ, পাবলিক প্রসিকিউটর জামিনের বিরোধিতা না করে অভিযুক্তদের সাহায্য করছেন বলে অভিযুক্তরা মুক্তি পেয়েছে  । এছাড়া যে ডায়মন্ড হারবার বার অ্যাসোসিয়েশান এই মামলায় অভিযুক্তদের পাশে দাঁড়াবে না বলেছিল, তারাই অভিযুক্তদের মামলার ভার নিয়ে এদের জামিন করিয়ে দিয়েছে বলেও অভিযোগ এনেছেন কৌশিকের মা ও বাবা। সিআইডির উপর আস্থা হারিয়ে সিবিআই তদন্তের দাবি তুলেছে কৌশিকের পরিবার।

    গত ৯ মে রাতে ডায়মন্ড হারবারের হরিণডাঙা পঞ্চায়েত এলাকায় কোনও প্রমাণ ছাড়াই মোষ চোর অপবাদ দিয়ে কৌশিক পুরকায়েত নামে আইটিআই-এর এক ছাত্রকে বেধড়ক মারধর করা হয় ৷ প্রথমে ডায়মন্ড হারবার হাসপাতাল ও পরে কলকাতার এসএসকেএমে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় কৌশিকের।

    পরে অভিযোগ ওঠে পুরনো শত্রুতার জেরে কৌশিককে খুন করা হয়েছে ৷ মূল অভিযুক্ত হিসেবে উঠে আসে তৃণমূল পঞ্চায়েত সদস্য তাপস মল্লিকের নাম ৷ পুলিস তাপস মল্লিক সহ ৪ জন অভিযুক্তকে গ্রেফতার করে ৷ এই মামলার তদন্তভার সিআইডি নিজেদের হাতে তুলে নেয় ৷ পরে তদন্ত করে বাকি অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ ৷

    First published:

    Tags: Bail Appeal, CBI Investigation, CID Investigation, Diamond Harbour Murder, Diamond Harbour Student lyching, Diamond Harbour Student Murder Case

    পরবর্তী খবর