চলন্ত বাসে হস্তমৈথুন, নাবালিকা যাত্রীর গায়ে বীর্যপাত ! কাঠগড়ায় বাসের কন্ডাক্টর

চলন্ত বাসে হস্তমৈথুন, নাবালিকা যাত্রীর গায়ে বীর্যপাত ! কাঠগড়ায় বাসের কন্ডাক্টর
representative image

ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে

  • Share this:

#সিউড়ি: বাসের ভিতর হস্তমৈথুন করে নাবালিকার গায়ে বীর্যপাতের অভিযোগ! অভিযুক্ত বাসের কন্ডাক্টর! ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়িতে। অভিযোগ জমা পড়ার পরেই তদন্ত শুরু করেছে দক্ষিণবঙ্গ বাস পরিবহণ নিগম। নাবালিকার অভিযোগ, দীর্ঘক্ষণ ধরে তার সঙ্গে অশালীন আচরণও করে বছর ৫৫-র ওই কন্ডাক্টর।

বৃহস্পতিবার পানাগড় থেকে মায়ের সঙ্গে আসানসোল-মালদহগামী  বাসে ওঠে ওই নাবালিকা। জানা যায়, বাসটি আসানসোলের একটি সংস্থা লিজ নিয়ে চালায়। বীরভূমের পুরন্দরপুরের বাসিন্দা ওই নাবালিকা। ভিড়ঠাসা বাসে বসার জায়গা পাননি মা ও মেয়ে। নাবালিকার দাবি, সেই সময় বাসের কন্ডাক্টর জনার্দন দাস তার পাশেই তাকে বসতে বলে। মা নাবালিকার পাশের আসনেই বসেন। অভিযোগ, এরপরই নাবালিকার সঙ্গে লাগাতার অশালীন আচরণ করতে থাকে কন্ডাক্টর। হস্তমৈথুন করে নাবালিকার গায়ে বীর্যপাত করে বলেও অভিযোগ। সিউড়িতে নামার পর, ওই মহিলা ও তাঁর মেয়ে কন্ডাক্টরের বিরুদ্ধে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের (SBSTC) ডিপোতে অভিযোগ জানান।

যে সংস্থা ওই বাসটি লিজে নিয়ে চালাচ্ছে, তারা অবশ্য অভিযোগ মানতে নারাজ। তাদের দাবি, কন্ডাক্টরের সঙ্গে কথা হয়েছে, সে জানিয়েছে তার নামে মিথ্যে অভিযোগ করা হয়েছে। তবে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। আপাতত অভিযুক্ত কন্ডাক্টরকে কাজ থেকে বসিয়ে দেওয়া হয়েছে।

First published: February 22, 2020, 12:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर