মারাত্মক! শৌচাগার তৈরিতে বাধা, বড় জাকে খুন করল ছোট জা

মারাত্মক! শৌচাগার তৈরিতে বাধা, বড় জাকে খুন করল ছোট জা
Photo- Representive

তদন্তে নওদা থানার পুলিশ।

  • Share this:

#দুর্গাপুর:  শৌচাগারের জমি নিয়ে গন্ডগোল, আর তার জেরে বড় জাকে পিটিয়ে খুন করার অভিযোগ ছোট জানান এর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার নওদা থানার শিবনগর গ্রামে৷  মৃতের নাম নাসিরন বিবি(৫৬)।পরিবার সূত্রে জানা যায় শৌচালয় তৈরি করাকে কেন্দ্র করে দুই জায়ের মধ্যে বচসা বাধে। তারপর চলে কোদাল রড দিয়ে মারধর  গুরুতর আহত হয় নাসিরন বিবি।

আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে। মৃতের পরিবার নওদা থানায় চার জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেন, অভিযুক্তদের নাম, মেহতাব আনসারি, ডলি বিবি , আনন্দ মণ্ডল, রিম্পা খাতুন।এই ঘটনায় ডলি বিবি ও তার মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।নওদা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় বহরমপুর মেডিকেল কলেজে।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতের ছেলে বাশির শেখ জানিয়েছেন, ‘আমাদের জমির মধ্যে শৌচাগার তৈরি হচ্ছিল। সেই সময় কাকিমা ও তার ছেলে মেয়েরা আমার মাকে মারধর করে। জমি জায়গা মাপ  করে আমাদের মধ্যেই রয়েছে। তারা কিছুতেই শৌচাগার তৈরি করতে দেবে না। গুরুতর আহত অবস্থায় মাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মা মারা গেছেন বলে জানান।’ অভিযুক্তদের কঠোর শাস্তি চাই। যদিও অভিযুক্ত ডলি বিবি বলেন, ‘ওই জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। তার মধ্যেই কাজ শুরু করেছিল। ওরাই প্রথম আমাদের মারধর করে। পুলিশ তদন্ত করলেই আসল তথ্য উঠে আসবে।’

First published: February 7, 2020, 8:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर