দশম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানি, অভিযোগ উঠল প্রধান শিক্ষকের বিরুদ্ধে

দশম শ্রেনীর এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল স্কুলেরই প্রধান শিক্ষকের বিরূদ্ধে। ঘটনার প্রতিবাদে স্কুলের প্রধান শিক্ষক রতন কুমার জানাকে ঘেরাও করে বিক্ষোভ দেখায় স্থানীয় গ্রামবাসীরা।

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 31, 2019 04:55 PM IST
দশম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানি, অভিযোগ উঠল প্রধান শিক্ষকের বিরুদ্ধে
Representative Image
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 31, 2019 04:55 PM IST

#পশ্চিম মেদিনীপুর: দশম শ্রেনীর এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল স্কুলেরই প্রধান শিক্ষকের বিরূদ্ধে। ঘটনার প্রতিবাদে স্কুলের প্রধান শিক্ষক রতন কুমার জানাকে ঘেরাও করে বিক্ষোভ দেখায় স্থানীয় গ্রামবাসীরা।

ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের পীড়াকাটা হাইস্কুলে। স্কুলের ছাত্রীদের অভিযোগ, প্রধান শিক্ষক রতন জানা গত দুদিন আগে ক্লাসে ঢুকে ছাত্রদের ক্লাস থেকে বেরিয়ে যেতে বলে এবং শুধুমাত্র ছাত্রীদের ক্লাসে রেখে জানালা দরজা লাগিয়ে দেয়। ছাত্রীদের আরও অভিযোগ, এর আগেও প্রধান শিক্ষক পড়ানোর ছলে ছাত্রীদের শরীরের বিভিন্ন জায়গায় হাত দিয়েছে।

আজ সকালে প্রধান শিক্ষক স্কুলে এলে তাকে ঘেরাও করে বিক্ষোভ দেখাতে শুরু করে স্থানীয় মানুষরা। খবর পেয়ে পীড়াকাটা ফাঁড়ির পুলিশ স্কুলে গিয়ে ক্ষিপ্ত জনতাকে সামাল দেওয়ার চেষ্টা করে। এলাকাবাসীদের অভিযোগ, প্রধান শিক্ষকের বিরূদ্ধে বিভিন্ন দুর্নীতির অভিযোগও রয়েছে। তাদের দাবি, ঐ শিক্ষকের বিরূদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে হবে এবং ঐ স্কুল থেকে অন্যত্র বদলী করতে হবে।

এরপর ক্ষিপ্ত জনতা পীড়াকাটায় পথ অবরোধ শুরু করে। তবে তাঁর বিরূদ্ধে করা সমস্ত অভিযোগ মিথ্যে। স্কুলের ছাত্ররা ক্লাসের সময় চিৎকার চেঁচামেচি করায়, তাদের বেরিয়ে যেতে বলা হয়, ছাত্ররা বেরিয়ে গেলেও প্রায় ৩৫- ৪০ জন ছাত্রী ক্লাসে ছিল। এত ছাত্রীর মাঝে নিশ্চয় কোনো এক ছাত্রীর সঙ্গে দুর্ব্যবহার করলে অন্য ছাত্রীরা চুপ থাকবে না। তাঁর বিরূদ্ধে চক্রান্ত করা হচ্ছে বলে অভিযোগ প্রধান শিক্ষক রতন কুমার জানার। এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন রয়েছে পুলিশ।

First published: 04:54:09 PM Jul 31, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर