স্কুলবাসে ধাক্কা বেসরকারি বাসের, পড়ুয়া, শিক্ষিকা-সহ আহত ১২

স্কুলবাসে ধাক্কা বেসরকারি বাসের, পড়ুয়া, শিক্ষিকা-সহ আহত ১২
representative image
  • Share this:

# হাওড়া: হাওড়ায় স্কুলবাস ও বেসরকারি বাসের মুখোমুখি সংঘর্ষ। সংঘর্ষের অভিঘাতে পঞ্চাশ মিটার পিছু হটে একটি বাইকে ধাক্কা মেরে দোকানে ঢুকে যায় স্কুলবাস। আহত পড়ুয়া, শিক্ষিকা সহ ১২ জন। তাদের মধ্যে গুরুতর জখম নার্সারি কেজির পড়ুয়ারাও ৷ গুরুতর আহত স্কুলবাস চালকও। গ্রেফতার বেসরকারি বাসের চালক। তার বিরুদ্ধে ভুয়ো লাইসেন্স নিয়ে বাস চালানোর অভিযোগ উঠেছে। দুর্ঘটনাটি ঘটেছে হাওড়ার ইস্ট-ওয়েস্ট বাইপাসে ৷

বৃহস্পতিবার, সকাল সওয়া আটটা নাগাদ হাওড়া ময়দান থেকে টিকিয়াপাড়ার দিকে যাচ্ছিল ইংরেজি মাধ্যম স্কুলের বাস। উল্টোদিক থেকে আসছিল রামপুর থেকে হাওড়াগামী বেসরকারি বাস। ইস্ট-ওয়েস্ট বাইপাস ও বেলিলিয়াস রোড ক্রসিং-য়ে স্কুল বাসকে সজোরে ধাক্কা মারে বেসরকারি বাসটি। ধাক্কার চোটে প্রায় পঞ্চাশ মিটার পিছনে গিয়ে বাইকে ধাক্কা মেরে গ্রিল কারখানায় ঢুকে যায় স্কুলবাসটি।

মুহূর্তে শুরু হয়ে যায় হইচই। স্কুলবাসে নার্সারি ও কেজির পড়ুয়ারা ছিল। আতঙ্কে কান্নাকাটি শুরু করে তারা। আহত হয় প্রায় ১২ জন পড়ুয়া। দুই শিক্ষিকারও আঘাত লাগে। স্থানীয় নার্সিং হোমে চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়। গুরুতর আহত স্কুলবাসচালক হাওড়া হাসপাতালে চিকিৎসাধীন। দু'টি বাসই বেপরোয়াভাবে চালানোর অভিযোগ। স্থানীয় হাসপাতালে চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় পড়ুয়া ও চিকিৎসকদের। স্কুল বাসের চালক গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। বেসরকারি বাসের চালককে গ্রেফতার করেছে পুলিশ। বাস দুটি আটক করেছে পুলিশ।

First published: February 6, 2020, 2:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर