বিজেপি বিধায়কেরও সহায় রেড ভলেন্টিয়ার্স, বাড়িতে পৌঁছল অক্সিজেন

বিজেপি বিধায়ক পার্থসারথী চট্টোপাধ্য়ায়কে অক্সিজেন পৌঁছে দিলেন রেড ভলেন্টিয়ার্স-এর সদস্য়রা৷

রানাঘাট উত্তর পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপির বিধায়ক তথা রানাঘাট পৌরসভার প্রাক্তন পৌর প্রধান পার্থসারথী চট্টোপাধ্যায় গতকাল, সোমবার শ্বাসকষ্টজনিত অসুস্থতা বোধ করেন।

  • Share this:

    #রানাঘাট: করোনার দ্বিতীয় ধাক্কায় দিশেহারা সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে বাম ছাত্রৃ- যুব সংগঠনের সদস্যরা৷ যার পোশাকি নাম দেওয়া হয়েছে রেড ভলেন্টিয়ার্স৷ এবার খোদ বিজেপি বিধায়কেরও সহায় হলেন রেড ভলেন্টিয়ার্স-এর সদস্যরা৷

    রানাঘাট উত্তর পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপির বিধায়ক তথা রানাঘাট পৌরসভার প্রাক্তন পৌর প্রধান পার্থসারথী চট্টোপাধ্যায় গতকাল, সোমবার শ্বাসকষ্টজনিত অসুস্থতা বোধ করেন। অক্সিজেন সিলিন্ডারের জন্য বিভিন্ন জায়গায় খোঁজখবর শুরু করে বিধায়কের পরিবার। প্রাথমিক অবস্থায় অক্সিজেন সিলিন্ডার কোথাও না পেয়ে খবর দেওয়া হয় রানাঘাটে সিপিএম-এর স্বেচ্ছাসেবক বাহিনীকে। খবর পেয়ে রানাঘাট রেড ভলেন্টিয়ার্স-এর সদস্যরা তড়িঘড়ি একটি অক্সিজেন সিলিন্ডার নিয়ে হাজির হন রানাঘাট ছোট বাজার পাল চৌধুরী স্ট্রিটে বিধায়ক পার্থসারথী চট্টোপাধ্যায়ের বাড়িতে। একই সঙ্গে ব্যবস্থা করা হয় অ্যাম্বুলেন্সেরও।

    বিধায়কের শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে তাঁকে রানাঘাটের একটি বেসরকারি নার্সিং হোম, এর পর সেখান থেকে নিয়ে যাওয়া হয় কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে। বর্তমানে করোনা আক্রান্ত হয়ে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন পার্থসারথী বাবু। দলীয় সূত্রে জানা গিয়েছে, বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল।

    রেড ভলেন্টিয়ার্স-রা এ ভাবে দলীয় বিধায়কের পাশে দাঁড়ানোয় তাদের ধন্যবাদ জানিয়েছে স্থানীয় বিজেপি স্থানীয় নেতৃত্ব।

    আর রানাঘাটের রেড ভলান্টিয়ার্স-এর সদস্যরা বলছেন, রাজনৈতিক রং না দেখেই বিপদে মানুষকে সহযোগিতা করছেন৷ বিজেপি-র বিধায়ক হলেও তাই সাহায্য করার আগে দু' বার ভাবেননি তাঁরা৷

    Ranjit Sarkar

    Published by:Debamoy Ghosh
    First published: