‘তেরি মেরি কাহানি’র পর এবার ‘সাগর কিনারে’ গেয়ে মাত করলেন রাণু মন্ডল ! তুমুল ভাইরাল ভিডিও

‘তেরি মেরি কাহানি’র পর এবার ‘সাগর কিনারে’ গেয়ে মাত করলেন রাণু মন্ডল ! তুমুল ভাইরাল ভিডিও

Photo: Collected

তবে ফের আরও একবার ভাগ্যের চাকা ঘুরল রাণুর । এবার মুম্বই নয় বরং কলকাতার মাটিতে বসেই রূপঙ্কর বাগচীর সঙ্গে গাইলেন সুপারহিট ‘সাগর কিনারে’ গানটি।

  • Share this:

    #কলকাতা: ভাগ্যের চাকা কখন কার ঘোরে ৷ কেউ বলতে পারে না ৷ স্টেশনে ভিক্ষা করেই দিন কাটত যার ৷ সেই রাণু মন্ডলের গাওয়া গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর রাতারাতি তাঁকে লাইমলাইটে এনে দেয় ৷ সিনেমায় প্লে ব্যাকের জন্য মুম্বই পাড়ি দেন তিনি ৷ হিমেশের সঙ্গে ‘তেরি মেরি’ গানটি সুপারহিটও হয় ৷ কিন্তু তারপরেই সব যেন শেষ ৷ কাজের অভাব, লকডাউন সব কিছুর জন্য ফের নিজের জায়গাতেই ফিরে আসতে হয় রাণুকে ৷ জায়গা হয় সেই স্টেশন চত্বরেই ৷

    লকডাউন এর সময় জানা গিয়েছিল যে নিজের পুরনো জায়গাতেই ফিরে গিয়েছেন রাণু মন্ডল । এবং সেখানে তিনি সাধারণভাবেই জীবন-যাপন করছেন। কোনওরকম কাজ আর না পাওয়ার জন্য তাঁর জীবনে রীতিমতো  অন্ধকার নেমে আসে। তবে ফের আরও একবার ভাগ্যের চাকা ঘুরল রাণুর  । এবার মুম্বই নয় বরং কলকাতার মাটিতে বসেই রূপঙ্কর বাগচীর সঙ্গে গাইলেন সুপারহিট ‘সাগর কিনারে’ গানটি।

    গানটির টিজারই এখনও পর্যন্ত প্রকাশ পেয়েছে ৷ পুরো গানটি শোনার জন্য অধীর আগ্রহে বসে সকলে ৷ একটি ডিজিটাল কনসার্টে রূপঙ্কর বাগচীর সাথে সুর মিলিয়েছেন রানাঘাটের রাণু মন্ডল ।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    লেটেস্ট খবর