সিভিক ভলেন্টিয়ারের মস্তানি, ভিডিও ভাইরাল হওয়ার পর তদন্তে পুলিশ

সিভিক ভলেন্টিয়ারের মস্তানির ভিডিও ভাইরাল প্রকাশ্যে আসার পর তদন্তে ডিসি ওয়ান অভিষেক মোদি ।

Akash Misra | News18 Bangla
Updated:Mar 30, 2017 08:18 PM IST
সিভিক ভলেন্টিয়ারের মস্তানি, ভিডিও ভাইরাল হওয়ার পর তদন্তে পুলিশ
Akash Misra | News18 Bangla
Updated:Mar 30, 2017 08:18 PM IST

#দুর্গাপুর: সিভিক ভলেন্টিয়ারের মস্তানির ভিডিও ভাইরাল প্রকাশ্যে আসার পর তদন্তে ডিসি ওয়ান অভিষেক মোদি । বিপ্লব রুইদাস ও চন্দন মাহাত নামে দুই সিভিক ভলেন্টিয়ারকে বরখাস্ত করার জন্য আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনর লক্ষ্মিনারায়ন মিনার কাছে রিপোর্ট পাঠালেন ডিসি ওয়ান অভিষেক মোদি ।

সিভিক ভলেন্টিয়ারের মস্তানির একটি ভিডিও গতকাল সন্ধ্যে থেকেই ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়াতে । ভিডিওতে দেখা যাচ্ছে এক সিভিক ভলেন্টিয়ার বাইক করে এসে মাথার হেলমেট খুলে এক যুবকের মাথায় আঘাত করছে এবং এলোপাথারি মারধর করছে । ঐ যুবকটিকে ধরে রেখেছিল আরও এক সিভিক ভলেন্টিয়ার । সামনেই ছিল এক পুলিশ কর্মী । গতকাল ঘটনাটি ঘটেছে দুর্গাপুরে দুই নম্বর জাতীয় সড়কে নির্মিয়মান ওভারব্রীজের নিচের রাস্তায় । ভিডিওতে যে যুবককে মারধর করা হয়েছে তাকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ ।

ভিডিওটি নজরে আসতেই ডিসি ওয়ান অভিষেক মোদিকে ব্যাপারটা ক্ষতিয়ে দেখতে বলেন মহকুমা শাসক শঙ্ক সাঁতরা । দুর্গাপুর মহকুমা আদালতের আইনজীবী গগন ঘোষও জানান সিভিক ভলেন্টিয়াররা কেবলমাত্র কর্তব্যরত পুলিশকর্মীদের সহযোগিতা করতে পারে, কোন নাগরিককে মারধর করা আইন বিরুদ্ধ কাজ ।

অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার এবং সঙ্গী অপর এক সিভিক ভলেন্টিয়ারকে চিহ্নিত করা হয়েছিল সকালেই । বিপ্লব রুইদাস ও চন্দন মাহাত নামে এই দুই সিভিক ভলেন্টিয়ারকেই বরখাস্ত করার জন্য আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনর লক্ষনারায়ন মিনার কাছে রিপোর্ট পাঠিয়েছেন ডিসি ওয়ান অভিষেক মোদি । এই দুই সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে প্রয়োজনে আইনানুগ ব্যবস্থাও নেওয়া হবে ।

First published: 08:18:35 PM Mar 30, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर