ট্রাকের চাকা ফেটে মৃত ২– News18 Bengali

বেছে নিন রাজ্য / কেন্দ্র

ট্রাকের চাকা ফেটে মৃত ২

স্টোনচিপভর্তি ট্রাকের চাকা ফেটে উলটে মৃত্যু হল ২ জনের। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া মেছোগ্রামে।

Akash Misra | News18 Bangla
Updated:Mar 09, 2017 03:35 PM IST
ট্রাকের চাকা ফেটে মৃত ২
Akash Misra | News18 Bangla
Updated:Mar 09, 2017 03:35 PM IST

#পাঁশকুড়া: স্টোনচিপভর্তি ট্রাকের চাকা ফেটে উলটে মৃত্যু হল ২ জনের। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া মেছোগ্রামে।মৃত দুজনের বদুজনের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের বাসিন্দা

স্থানীয় সূত্রে জানাগিয়েছে, আজ সকালে স্টোনচিপ ভর্তি একটি ট্রাক পাঁশকুড়া ঘাটাল রাজ্য সড়কদিয়ে যাচ্ছিল। হঠাত মেছোগ্রামের কাছে চাকা বাস্ট করে। নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ছোটগাড়িতে ধাক্কা মারে। ছোটগাড়ির মধ্যে দুজন ছিল। স্টোনচিপ বোঝাই ট্রাকটি ছোটগাড়ির ওপর উলটে যাওয়ায় পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু হয়। এই ঘটনায় পাঁশকুড়া ঘাটাল রাজ্য সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পাঁশকুড়া থানার পুলিশ। পুলিশ এসে দেহদুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশের হস্তক্ষেপে যানচলাচল স্বাভাবিক হয়। ঘাতক গাড়িটিকে পুলিশ আটক করেছে। গাড়ির চালক পলাতক।

অতিরিক্ত পণ্যবোঝাই থাকায় গাড়ির চাকা বাস্ট করে নিয়ন্ত্রন হারিয়ে এই ধরনের দুর্ঘটনা ঘটে। প্রতিনিয়ত প্রশাসনের চোখের সামনে দিয়ে অতিরিক্ত পণ্য নিয়ে যাতায়াত করছে ট্রাকগুলি। যার ফলে এই ধরনের দুর্ঘটনায় বলি হচ্ছে সাধারন মানুষ।

First published: 03:35:08 PM Mar 09, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर