ভোটের দিন বসিরহাটে রোড শো করলেন নুসরত! বিধিভঙ্গের অভিযোগে রির্পোট তলব কমিশনের

ভোটের দিন বসিরহাটে রোড শো করলেন নুসরত! বিধিভঙ্গের অভিযোগে রির্পোট তলব কমিশনের
Photo : News18
  • Share this:

#বসিরহাট: ভোট দিতে গিয়ে বুথের বাইরে বচসায় জড়ালেন অভিনেত্রী তথা তৃণমূল প্রার্থী নুসরত জাহান।

রবিবার সকাল থেকে শুরু হয়েছে সপ্তম তথা অন্তিম দফার ভোট গ্রহণ। সমগ্র দেশের ৫৯টি লোকসভা কেন্দ্রে চলেছে ভোট গ্রহণ। এদিন রাজ্যের তিন জেলার নয় কেন্দ্রে চলছে ভোট গ্রহণ।

এই নয় কেন্দ্রের মধ্যে রয়েছে উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট কেন্দ্র। যে কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী নুসরত জাহান। তিনি আবার দক্ষিণ কলকাতা কেন্দ্রের ভোটার। এদিন এই দুই কেন্দ্রেই এদিন সকাল থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ।

এদিন সকালে মর্ডান হাই স্কুলের একোটি বুথে ভোট দিতে যান অভিনেত্রী নুসরত। তারকা প্রার্থীকে দেখেই বুথে ভিড় জমে যায়। খুব স্বাভাবিকভাবেই সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের মধ্যে ব্যস্ততা শুরু হয়ে যায়। একে তারকা ব্যক্তি তার উপরে নির্বাচনের শাসকদলের প্রার্থী হচ্ছেন নুসরত। তাঁর প্রতিক্রিয়া পাওয়ার জন্য উদগ্রীব হয়ে ওঠেন সাংবাদিকেরা।

প্রথমে সাংবাদিক সম্মেলনের জন্য রাজি হলেও পরে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে অস্বীকার করেন নুসরত জাহান। কেন তিনি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলবেন না তাও বোঝানোর চেষ্টা করেন। এই নিয়েই সাংবাদিক এবং চিত্র সাংবাদিকদের সঙ্গে বচসায় জড়িয়ে পরেন অভিনেত্রী প্রার্থী। তবে অল্প সময় পরেই ঘটনাস্থল থেকে চলে যান তিনি।

এরপর তিনি তাঁর নিজের লোকসভা কেন্দ্রে যান ৷ অভিযোগ বসিরহাটে গিয়ে সেখানকার তৃণমূল কংগ্রেস পার্থী নুসরত জাহান রোড শো করেন ৷ সংবাদমাধ্যমে সেই ফুটেজ দেখেই নুসরতের বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ উঠেছে ৷ ফুটেজ দেখেই প্রার্থীর কাছ থেকে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন ৷

First published: 04:16:37 PM May 19, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर