Home /News /south-bengal /
Latest Crime News|| মাত্র ২৫ দিন আগে বিয়ে হয়েছিল, নববধূর সঙ্গে কী এমন হল! মারাত্মক...

Latest Crime News|| মাত্র ২৫ দিন আগে বিয়ে হয়েছিল, নববধূর সঙ্গে কী এমন হল! মারাত্মক...

নবদম্পতি।

নবদম্পতি।

Newly married woman found dead: নতুন বউকে নিয়ে সাঁইথিয়া থানার হাতড়া পঞ্চায়েতের দেড়পুর গ্রামে মাসির বাড়ি ঘুরতে যায় বিশ্বজিৎ মাল। তারপরই মাসির বাড়ি থেকে উদ্ধার হয় নববধূ সরস্বতী মালের ঝুলন্ত মৃতদেহ।

  • Share this:

#সাঁইথিয়া: বিয়ের দিন থেকেই শুরু হয় তিক্ততা । তারপরই বিয়ের ২৫ দিন পর নববধূকে মেসো শ্বশুড়ের বাড়ি বেড়াতে নিয়ে এসে উদ্ধার হল তাঁর ঝুলন্ত মৃতদেহ। পরিবারের অভিযোগ, 'পরিকল্পিত খুন ছাড়া কিছুই নয় ।' বীরভূমের সাঁইথিয়া থানা এলাকার দেড়পুর গ্রামের ঘটনা। ২৫ দিন আগেই বীরভূমের নলহাটি থানার পাইকপাড়ার বাসিন্দা বিশ্বজিৎ মালের সঙ্গে পাইকরের বাসিন্দা সরস্বতী মালের বিয়ে হয়।

নতুন বউকে নিয়ে সাঁইথিয়া থানার হাতড়া পঞ্চায়েতের দেড়পুর গ্রামে মাসির বাড়ি ঘুরতে যায় বিশ্বজিৎ মাল। তারপরই মাসির বাড়ি থেকে উদ্ধার হয় নববধূ সরস্বতী মালের ঝুলন্ত মৃতদেহ। মৃতার পরিবারের অভিযোগ বিয়ের দিন থেকেই ডিজে বাজানো নিয়ে বচসা করে ছেলের বাড়ির লোক, হয়তো তার জেরেই এই পরিণতি। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনার পরবর্তীতে জিজ্ঞাসাবাদের জন্য সাঁইথিয়া থানার পুলিশ আটক মৃতার স্বামী বিশ্বজিৎ মাল, মেসো শ্বশুর তরুণ মাল ও মামা শ্বশুর শম্ভু মালকে ।

আরও পড়ুন: আজই আবহাওয়ার আমূল বদল, তছনছ করতে পারে কালবৈশাখী, 'এই' জেলাগুলিতে ঝেঁপে নামবে বৃষ্টি...

পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য সিউড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে পাঠিয়েছে । মৃতার আত্মীয় গৌতম মন্ডল বলেন , "এটা পরিকল্পিত খুন। বিয়ের দিন থেকেই ঝামেলা শুরু করে ছেলের বাড়ির লোক। বিয়ের দিন তারৈস্বরে ডিজে বাজাচ্ছিল ছেলের বাড়ির লোক। তারপরই বিয়ের অনুষ্ঠানের জন্য তা বন্ধ করতে বলা হলেই সেই নিয়ে শুরু হয় বচসা, মুহূর্তে তা পৌঁছয় চরমে। এই বচসার পর ছেলের বাড়ির লোক খাবার না খেয়েই নিজের বাড়ি ফিরে যায়। এরপরই ওদের রাগ ছিল মেয়ের ওপর। তাই মাসির বাড়ি ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে পরিকল্পিত ভাবে খুন করা হয় সরস্বতীকে। ওদের শাস্তি চাই । "

Supratim Das

Published by:Shubhagata Dey
First published:

Tags: Birbhum, Crime News

পরবর্তী খবর