Narendra Modi: 'আমায় অপমান করুন, বাংলার মানুষকে না'! মমতাকে হার স্বীকার করতে বলে মোদির আক্রমণ

Narendra Modi: 'আমায় অপমান করুন, বাংলার মানুষকে না'! মমতাকে হার স্বীকার করতে বলে মোদির আক্রমণ

মমতাকে হার স্বীকার করতে বলে মোদির আক্রমণ

তারকেশ্বরের সভা থেকে এদিন মোদি কটাক্ষ করে বলেন, "মমতা বংলার মানুষকে অপমান করছেন"।

  • Share this:

    #তারকেশ্বর: আজ নজরে তারকেশ্বর। কারণ তারকেশ্বরে আজ সভা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একের পরে এক বাক্যবাণে এদিন মমতা বন্দ্যোপাধ্য়ায়কে আক্রমণ করেন মোদি।

    তারকেশ্বরের সভা থেকে এদিন মোদি কটাক্ষ করে বলেন, "মমতা বংলার মানুষকে অপমান করছেন"। মমতা বন্দ্যোপাধ্যায় বার বার তাঁর সভা থেকে অভিযোগ করেছেন, বিজেপি টাকার বিনিময়ে তাদের মিছিলে লোক নিয়ে আসে। মমতা দাবি করেছেন, ২০০-৫০০ টাকা অথবা মুড়ি খাইয়ে মানুষ জড়ো করে বিজেপি। এই অভিযোগেরই আজ পাল্টা দিয়েছেন মোদি।

    মোদি বলছেন, "দিদি আপনি মনে করেন এত গরমে এত মানুষ জড়ো হয়েছে শুধু টাকার জন্য? বাংলার মানুষ পয়সার বিনিময়ে মিছিলে যায় বলে আপনি বাংলার মানুষকে অপমান করেছেন। বাংলার লোকের স্বভিমানে আঘাত করেছেন।"

    এই প্রসঙ্গেই এদিন প্রধানমন্ত্রী বলছেন, "দিদি আপনি আমায় অপমান করুন। কিন্তু বাংলার মানুষের অপমান করবেন না।" প্রথম দুই দফার ভোট হয়ে গিয়েছে। মমতা বার বার অভিযোগ করেছেন, ছাপ্পা ভোট হচ্ছে। এমনকি ইভিএম কারচুপিরও অভিযোগ উঠেছে তৃণমূলের পক্ষ থেকে। দ্বিতীয় দফা ভোটের পরে মমতা এমনকি কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধেও অভিযোগ এনেছেন।

    এই বিষয়ে মোদি মমতাকে কটাক্ষ করে বলছেন, "ও দিদি খেলা শেষ হয়ে গিয়েছে। হার স্বীকার করে নিন। একজন খেলোয়াড় যদি বার বার আম্পায়ারের দিকে প্রশ্ন তোলেন, তাহলে বুঝতে হবে খেলোয়াড়ের খেলাতেওই গোলমাল রয়েছে। একজন যদি বার বার ইভিএম আর নির্বাচন কমিশনের দিকে প্রশ্ন তোলেন তাহলে বুঝে নিন খেলা শেষ।"

    মোদি এদিন আক্রমণ করে বলেন, বাংলার মিষ্টি দইয়ের স্বাদই আলাদা। তাহলে এত তিক্ততা কোথা থেকে পান আপনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: