জমি জমা নিয়ে বিবাদের জের, দুই ব্যক্তির ওপর দুষ্কৃতীর সশস্ত্র হামলা

File Photo

জমি জমা নিয়ে বিবাদের জেরে প্রকাশ্য দিবালোকে বাজারের মধ্যে এক ব্যক্তি ও তার ছেলের ওপর সশস্ত্র হামলা চালালো একদল দুষ্কৃতী।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #নদিয়া: জমি জমা নিয়ে বিবাদের জেরে প্রকাশ্য দিবালোকে বাজারের মধ্যে এক ব্যক্তি ও তার ছেলের ওপর সশস্ত্র হামলা চালালো একদল দুষ্কৃতী। দুষ্কৃতীদের ছোড়া গুলিতে জখম হয়েছেন বাবা খুরশেদ মন্ডল ও ধারালো অস্ত্রের কোপে গুরুতর জখম হয়েছেন ছেলে মুকবুল মন্ডল।বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে,নদিয়ার নাকাশিপাড়া থানার ধর্মদায়।আশঙ্কাজনক অবস্থায় বাবা ও ছেলেকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    সূত্রের খবর,নাকাশিপাড়া থানার দক্ষিণ বহিরগাছী গ্রামের বাসিন্দা পেশায় চাষী খুরশেদ মন্ডলের ধর্মদা বাজারে একটি জমি আছে।সেই জমিটি বিক্রি করতে উদ্যোগী হয়েছিল খুরশেদ মন্ডল।আর তাই নিয়ে স্থানীয় কিছু সমাজবিরোধী দের সাথে ঝামেলা চলছিল তার।

    অভিযোগ,সেই বচসার জেরেই এদিন সকালে কয়েকজন সমাজবিরোধী প্রথমে খুরশেদ মন্ডলের বাড়ীতে হামলা চালায়।কিন্তু সেই সময় সে বাড়ী ছিলোনা।পরে ধর্মদা বাজারের কাছে একটি চায়ের দোকানের সামনে খুরশেদ মন্ডলের ওপর হামলা চালায় দুষ্কৃতকারীরা।বাবাকে বাঁচাতে এলে দুষ্কৃতীরা খুরশেদ মন্ডলের ছেলে মুকবুল মন্ডল কে ধারালো অস্ত্র দিয়ে কোপায়।মাথায় কোপ লাগে তার।দুষ্কৃতীদের হাত থেকে বেঁচে পালানোর চেষ্টা করলে খুরশেদ মন্ডল কে লক্ষ করে গুলিচালায় দুষ্কৃতীরা।গুলি লাগে তার পায়ে।

    এর পর বাজারের অন্যান্য লোকজন ছুটে এলে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা।গুরুতর আহত বাবা ও ছেলেকে প্রথমে বেথুয়াডহরী হাসপাতালে ও পরে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সকালবেলা বাজার এলাকায় এহেন দুষ্কৃতী তান্ডবে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।ঘটনার তদন্ত শুরু করেছে নাকাশিপাড়া থানার পুলিশ।

    First published: