দক্ষিণবঙ্গ

?>
corona virus btn
corona virus btn
Loading

বিবাহ বহির্ভূত সম্পর্ক টিকিয়ে রাখতে নিজের ৭ বছরের ছেলেকে খুন করল মা

বিবাহ বহির্ভূত সম্পর্ক টিকিয়ে রাখতে নিজের ৭ বছরের ছেলেকে খুন করল মা
News 18 Bangla Creative

সন্তান খুনে ধৃত মা। বিবাহ বহির্ভূত সম্পর্ক টিকিয়ে রাখতে নিজের সাত বছরের ছেলেকে খুনের অভিযোগে ধৃত উত্তর দিনাজপুরের রায়গঞ্জের পশ্চিম বোগ্রামের বাসিন্দা বিমলা রায়। পলাতক বিমলার প্রেমিক।

  • Share this:

#রায়গঞ্জ: সন্তান খুনে ধৃত মা। বিবাহ বহির্ভূত সম্পর্ক টিকিয়ে রাখতে নিজের সাত বছরের ছেলেকে খুনের অভিযোগে ধৃত উত্তর দিনাজপুরের রায়গঞ্জের পশ্চিম বোগ্রামের বাসিন্দা বিমলা রায়। পলাতক বিমলার প্রেমিক।

আরও পড়ুন: এই তারিখের পর আর কাজ করবে না স্টেট ব্যাঙ্কের পুরনো এটিএম

স্বামী কর্মসূত্রে ভিন রাজ্যে। সেই সুযেগে স্থানীয় এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয় বিমলা রায়ের। কিন্তু সম্পর্কে বড় বাধা বিমলার সাত বছরের ছেলে ও তিন বছরের মেয়ে। ছেলেকে সঙ্গে না নেওয়ার শর্তে বিয়েতে রাজি ছিল প্রেমিক। সাত বছরের সন্তানকে তাই আপেল ও দশ টাকার লোভ দেখিয়ে বাড়ি থেকে নিয়ে গিয়ে তারই জামা দিয়ে শ্বাসরুদ্ধ করে খুন করে মা ।

আরও পড়ুন: নিজে সাইকেল চালিয়ে হাসপাতালে সন্তান জন্ম দিতে এলেন হবু মা ! দেখুন সেই ছবি

রিল নয়। বাস্তবেই এমন ঘটনা ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জের পশ্চিম বোগ্রামে। শনিবার উদ্ধার হয় শিশুর দেহ। বাড়ি থেকে এক কিলোমিটার দূরে গাছের গায়ে হেলান দিয়ে বসানো শিশুর গলা জড়ানো ছিল তারই জামা দিয়ে। ---দেহের পাশ থেকে উদ্ধার হয় ভাঙা চুড়ি --বিমলার হাতের চুড়ির সঙ্গে সেটা মিলে যায় --বিমলাকে জেরা করে পুলিশ --জেরায় ভেঙে পড়ে খুনের কথা স্বীকার করে বিমলা পুলিশ সূত্রে খবর, খবর চাপা দিতে অন্য গল্প ফাঁদে বিমলা। সে জানায়, ----১৭ অগাস্ট মনসা পুজোর দিন থেকে নিখোঁজ ছেলে --- পুজো দেখার নামে মায়ের কাছ থেকে দু'টাকা নিয়ে বাড়ি থেকে বেরোয় সে ---রাতে বাড়ি না ফেরায় কর্নজোড়া পুলিশ ফাঁড়িতে মিসিং ডায়েরি করে বিমলা

আরও পড়ুন: এটিএম থেকে টাকা তোলার সময় খেয়াল রাখুন এই জিনিসগুলি, না হলে পড়তে পারেন হ্যাকারদের জালে

বিমলার প্রেমিকের গ্রেফতারের দাবিতে রায়গঞ্জ-বালুরঘাট দশ নম্বর রাজ্য সড়ক অবরোধ করেন গ্রামবাসীরা।

First published: August 20, 2018, 5:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर