Home /News /south-bengal /
Viral News|| বজরংবলীর মন্দিরে সিঁদুর মেখে সোজা কালী মন্দিরে লাফ! হনুমানের 'কীর্তি'তে হতবাক ভক্তেরা! দেখুন...

Viral News|| বজরংবলীর মন্দিরে সিঁদুর মেখে সোজা কালী মন্দিরে লাফ! হনুমানের 'কীর্তি'তে হতবাক ভক্তেরা! দেখুন...

Kharagpur Monkey Viral News: অমাবস্যার দিন। পুজো চলছিল মা কালীর মন্দিরে। পাশেই বজরংবলীর মন্দির। হঠাৎ সেখানে আগমন হয় এক বীর হনুমানের।

  • Share this:

    #খড়্গপুর: রামভক্তের ঈশ্বরভক্তি দেখে হতবাক খড়্গপুরবাসী। অমাবস্যার দিন। পুজো চলছিল মা কালীর মন্দিরে। পাশেই বজরংবলীর মন্দির। হঠাৎ সেখানে আগমন হয় এক বীর হনুমানের। প্রথমে বজরংবলীর মন্দিরে প্রবেশ করে সিঁদুর মাখামাখি করে। এরপর সোজা ঢুকে পড়ে মা কালীর মন্দিরে। মন্দিরেই ছিল মা কালীর জন্য অর্পণ করা ভোগ ও প্রসাদ। সেই প্রসাদ খাওয়ার পরে শান্ত হয় সে।

    প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একেবারে মানুষের মতো আচরণ। যেভাবে ভক্তেরা মন্দিরে ঢুকে পুজো দেন, সেভাবেই মন্দিরে ঢুকে পরে হনুমানটি। অনেকবার অনেকে তাড়ানোর চেষ্টা করলেও কোনও লাভ হয়নি। কোনও বারণ না শুনে প্রথমে বজরংবলীর মন্দিরে প্রবেশ করে সিঁদুর মাখামাখি করে। এরপর সোজা ঢুকে পড়ে মা কালীর মন্দিরে। সেখানে মা কালীকে অর্পণ করা প্রসাদ খেয়ে শান্ত হয় 'পবন পুত্র' বীর হনুমান।

    তবে একে রামভক্তের 'রংবাজি' নাকি পবন পুত্রের 'খামখেয়ালিপনা', কী বলা যায়, তা ভেবেই পাচ্ছেন না উপস্থিত সকলে। তবে এই প্রথমবার নয়, আগেও বারে বারে হনুমানের মন্দিরে ঢুকে প্রসাদ খাওয়ার দৃশ্য দেখেছে রাজ্যের মানুষ।

    Shankar Rai

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Kharagpur

    পরবর্তী খবর