‘দাদার থেকে অনেক কিছু শেখার’অকপট মিমি, প্রতিপক্ষকে নিয়ে চিন্তিত নন বিকাশ, দেখুন যাদবপুরের প্রার্থীরা যা বললেন

Photo : News18

  • Share this:

    #কলকাতা: ভোটের ময়দানে যাদবপুর কেন্দ্র থেকে একে অপরের বিরুদ্ধে লড়াইয়ে নেমেছেন ৷ লড়াইটা রাজনীতির ৷ লড়াইটা আদর্শগত ৷ একদিকে পোড়খাওয়া রাজনীতিবিদ বিকাশ রঞ্জন ভট্টাচার্য ৷ অন্যদিকে, টলিউডে ঝলমলে দুনিয়া থেকে সদ্য রাজনীতিতে পা রেখেছেন মিমি চক্রবর্তী ৷ সিপিআইম এবং তৃণমূল কংগ্রেসের লড়াইয়ে তেতে রয়েছে যাদবপুর ৷

    তবে রবিবাসরীয় দুপুরে সৌজন্যের বার্তা বইয়ে দিলেন মিমি চক্রবর্তী ৷ বসন্তে দখিনা হাওয়া নয়। যাদবপুরে বইছে সৌজন্যের হাওয়া। এবারের ভোটে সবার নজর এই কেন্দ্রে। বিজেপির প্রার্থী তালিকা প্রকাশের আগেই প্রচার শুরু করেছেন মিমি চক্রবর্তী এবং বিকাশ ভট্টাচার্য। রাজনীতিতে তিনি শিক্ষানবিশ। তাই পাঠ নিতে চান গুরুজনদের থেকে। অকপট মিমি।

    অন্যদিকে, হুডখোলা টোটোতে এদিন প্রচার করলে কলকাতা প্রাক্তন মেয়র বিকাশ ভট্টাচার্য। তাঁর উত্তর-‘এই লড়াইটা ব্যক্তিগত নয় ৷ রাজনৈতিক ৷ তাঁর প্রতিপক্ষে কে দাঁড়াচ্ছেন তা নিয়ে ভাবনা-চিন্তা করতে চান না ৷’’উনিশশো সাতষট্টি থেকে দু’হাজার চোদ্দ, রাজনীতির অনেক ওলট-পালট দেখেছে যাদবপুর। এবার কী হবে ? তা ভুলে প্রথম রবিবারেই পথে নেমে পড়লেন মিমি-বিকাশ। মল্লিকপুরে নায়িকা, সোনারপুরে আইনজীবী। সারাদিন কর্মীসভা আর পাড়ায় ঘুরে প্রচার করলেন দুই হেভিওয়েট।

    যাদবপুরে টক্কর মিমি বনাম বিকাশ, একে অপরকে নিয়ে কী বললেন? দেখুন ভিডিও

    First published: