গৃহবধূকে কুপ্রস্তাব ,প্রতিবাদ করায় মারধর পরিবারের সদস্যদের

গৃহবধূকে কুপ্রস্তাব ,প্রতিবাদ করায় মারধর পরিবারের সদস্যদের

দত্তপুকুর থানার বামুনগাছি বড়োপোল এলাকায় গৃহবধূকে কুপ্রস্তাব ও প্রতিবাদ করায় পরিবারের সদস্যদের মারধরের অভিযোগ উঠল।

  • Share this:

#দত্তপুকুর: দত্তপুকুর থানার বামুনগাছি বড়োপোল এলাকায় গৃহবধূকে কুপ্রস্তাব ও প্রতিবাদ করায় পরিবারের সদস্যদের মারধরের অভিযোগ উঠল। অভিযোগ বেশকিছু দিন ধরে এলাকার বাসিন্দা, পিন্টু সাহা (৪৫) ওই গৃহবধূকে কটুক্তি ও কুপ্রস্তাব দিতে থাকে৷ গৃহবধূ পরিবারের সদস্যদের বিষয়টি জানান। কিন্তু ঘটনা এখানেই থেমে থাকেনি৷

গতকাল রাতে ফেরার পথে তাঁকে দেখে ফের কুটুক্তি করতে থাকে পিন্টু সাহা ও তাঁর সঙ্গী সাথীরা। গৃহবধূ বাড়িতে গিয়ে ছেলে ও তাঁর ভাইকে বিষয়টি জানান । ছেলে ও ভাই প্রতিবাদ করতে গেলে তাঁদের মারধোর করা হয় বলে অভিযোগ । আহত অবস্থায় দু’জনকে বারাসত হাসপাতালে নিয়ে আসা হয়। ওই গৃহবধুর ছেলেকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও গৃহবধূর ভাই বারাসাত হাসপাতালে এখনও চিকিৎসাধীন।

গৃহবধূর স্বামী জানান, বহুদিন ধরেই এরকম ভাবে বিরক্ত করছে পিন্টু৷ তিনি আগেও অনেকবার অভিযোগ জানিয়েছেন, কিন্তু কোনও ফল পাওয়া যায়নি। পিন্টু সাহা পাল্টা অভিযোগ করেছেন, দীর্ঘদিন ধরে এলাকায় অসামাজিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন এই গৃহবধূ৷ সেই ঘটনার প্রতিবাদ করায় তাঁকে ফাঁসানো হচ্ছে । যদিও নিজেও উপর ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন পিন্টু। রাতেই দত্তপুকুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে৷ অভিযুক্তকে আটক করেছে দত্তপুকুর থানার পুলিশ ।

First published: February 29, 2020, 8:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर