Home /News /south-bengal /
West Bengal News: চাকরির নামে টাকা চাওয়া, পার্থর জুতো-কাণ্ডের পরই প্রতারককে বেধড়ক মার দুই মহিলার!

West Bengal News: চাকরির নামে টাকা চাওয়া, পার্থর জুতো-কাণ্ডের পরই প্রতারককে বেধড়ক মার দুই মহিলার!

বেধড়ক মার!

বেধড়ক মার!

West Bengal News: রাজেশ বাবুর বিরুদ্ধে আরও অনেক মানুষের অভিযোগ, কাউকে বিডিও অফিসে আবার কাউকে অন্য কোনও সরকারি দফতরে চাকরির প্রতিশ্রুতি।

  • Share this:

#হাওড়া: প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে হাসপাতালে জুতো ছুড়ে  মারার রেশ কাটতে না কাটতেই এবার চাকরির নামে প্রতারণায় অভিযুক্ত ব্যক্তিকে বিডিও অফিসে পিটিয়ে পুলিশের হাতে তুলে দিলেন প্রতারিত দুই মহিলা ৷ হাওড়ার ডোমজুরের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় ৷ দুই প্রতারিত মহিলার অভিযোগ,  ধৃত রাজেশ চক্রবর্তী তাদের কাছ থেকে বিডিও অফিসে চাকরি ও প্রধানমন্ত্রী আবাস যোজনায় বাড়ি পাইয়ে দেওয়ার নাম করে দফায় দফায় টাকা নিয়েছে ৷ রাজেশবাবুর বিরুদ্ধে আরও অনেক মানুষের অভিযোগ, কাউকে বিডিও অফিসে, আবার কাউকে অন্য কোনও সরকারি দফতরে চাকরির প্রতিশ্রুতি। বিনিময়ে নেওয়া হচ্ছিল হাজার হাজার টাকা।

শেষপর্যন্ত দুই মহিলার তৎপরতায় ধরা পড়ল প্রতারক রাজেশ চক্রবর্তী। আজ সকালে তাকে নতুন করে একজন চাকরিপ্রার্থী টাকা দেওয়ার নাম করে ডোমজুড় বিডিও অফিসে ডেকে আনা হয় ৷ সেখানে আগে থেকেই দাঁড়িয়ে ছিলেন দুই মহিলা ৷ রাজেশবাবুকে পাকড়াও করে তার কাছ থেকে টাকা ফেরত চান দুই মহিলা, এরপর চলে বেধড়ক মারধর ৷ মারধরের খবর পেয়ে দফতর ছেড়ে ঘটনাস্থলে চলে আসেন ডোমজুরের বিডিও গার্গী দাস | তিনিই পুলিশকে ডেকে অভিযুক্ত রাজেশকে পুলিশের হাতে  তুলে দেন ৷

আরও পড়ুন: CID-র ক্ষমতা নেই, সিবিআই চাই! বিধায়কদের লক্ষ-লক্ষ টাকা উদ্ধারে হাই কোর্টে জোর সওয়াল

অনিতা হাজারি নামে এক অভিযোগকারী বলেন, রাজেশ তার প্রতিবেশী এবং দীর্ঘদিন ধরেই পরিচিত। পরীক্ষা ছাড়াই বিডিও অফিসে সে চাকরি করে দেবে বলে প্রতিশ্রুতি দিয়ে তাঁর কাছ থেকে টাকা নেয়। সেইসঙ্গে আবাস যোজনার ঘর পাইয়ে দেবে বলেও টাকা নেয়। এইভাবে শুধুমাত্র তার থেকেই নয়, তাঁর বোন এবং আরও কয়েকজনের থেকে এইভাবে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে রাজেশ টাকা নিয়েছে বলে অভিযোগ করেছেন অনিতা। একই অভিযোগ করেছেন মৌমিতাও।

আরও পড়ুন: প্রতারণা করে স্ত্রী গ্রেফতার, অবসাদে কী মারাত্মক পরিণতি স্বামীর! শিউরে উঠল চন্দননগর

তাঁদের অভিযোগ, টাকা নেওয়ার কয়েকদিন পরেই রাজেশকে আর ফোনে পাওয়া যেত না। হয় ফোন বন্ধ রাখত অথবা কয়েকদিনের মধ্যেই চাকরি হয়ে যাবে বলে প্রতিশ্রুতি দিত। সন্দেহ হওয়ায় এদিন দুই অভিযোগকারীই ডোমজুড়ে বিডিও অফিসে ডেকে তাকে মারধর করে পুলিশের হাতে তুলে দেয়। ঘটনার তদন্ত করছে পুলিশ।

Published by:Suman Biswas
First published:

Tags: Howrah news, West Bengal news

পরবর্তী খবর