Bengal Election 2021: বিস্ফোরণে উড়েছে ডান হাতের দুটি আঙুল, টিপসইতেই মনোনয়ন জমা জাকির হোসেনরে

Bengal Election 2021: বিস্ফোরণে উড়েছে ডান হাতের দুটি আঙুল, টিপসইতেই মনোনয়ন জমা জাকির হোসেনরে

Jakir Hossain

টিপসই দিয়ে নমিনেশন ফাইল করতে যাতে আইনগত কোনও ত্রুটি না হয় সেই কারণে এসএসকেএম হাসপাতালের আট চিকিৎসকের কাছ থেকে প্রমাণস্বরূপ সার্টিফিকেট নিয়ে এসেছেন।

  • Share this:

#রঘুনাথগঞ্জ: বোমা বিস্ফোরণে ডান হাতের দুটি আঙুল উড়ে গিয়েছে। তার ফলে কলম ধরতে পারছেন না। টিপসই দিয়েই নমিনেশন ফাইল (West Bengal Assembly Election 2021-Nomination filing) করতে হবে রাজ্যের মন্ত্রীকে। ঘটনার পর প্রায়ই ৪৭ দিন পর রঘুনাথগঞ্জ (Raghunathganj Seat) আসলেন রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেন (Jakir Hossain)। রবিবার কলকাতার এসএসকেএম থেকে হেলিকপ্টার করে রঘুনাথগঞ্জে নামেন জাকির বাবু। রঘুনাথগঞ্জ বিধানসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী (Raghunathganj constituency TMC candidate) হয়েছেন এবারও। মঙ্গলবার মনোনয়ন জমা করবেন মন্ত্রী।

গত ১৭ ই ফেব্রুয়ারি নিমতিতা স্টেশনের (Nimtita Station Blast) ভয়াবহ বিস্ফোরণ হয়। জাকির হোসেন সহ ২৬ জন গুরুতর আহত হন। সেই সময় থেকেই কলকাতায় এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন রাজ্যের মন্ত্রী। একটি পা ও হাতের  বিভিন্ন অংশে ক্ষতি হয়। দুটি আঙ্গুলের কিছুটা অংশ উড়ে গিয়েছে। ক্ষতিগ্রস্ত আঙ্গুলগুলিতে প্লাস্টিক সার্জারির চেষ্টা চলছে । তা সম্পূর্ণ হতে এখনও  তিন মাস সময় লাগবে। মঙ্গলবার নমিনেশন ফাইল করতে চিকিৎসকদের অনুমতি নিয়ে চার দিনের জন্য রগুনাথগঞ্জে এসেছেন মন্ত্রী। টিপসই দিয়ে নমিনেশন ফাইল করতে যাতে আইনগত কোনও ত্রুটি না হয় সেই কারণে এসএসকেএম হাসপাতালের আট চিকিৎসকের কাছ থেকে প্রমাণস্বরূপ সার্টিফিকেট নিয়ে এসেছেন।

কলকাতা থেকে রঘুনাথগঞ্জ হেলিকপ্টারে নামার সময় প্রচুর কর্মী সমর্থকরা উপস্থিত হয়ে মন্ত্রীকে সংবর্ধনা জানান। বহরমপুর থেকে যান তৃণমূল নেতা তৃণমূল নেতা অশোক দাস। তৃণমূল নেতা নবাব হোসেন বলেন, "সকলের প্রার্থনার জোড়েই তিনি প্রাণে বেঁচে গিয়েছেন। ভোট নিয়ে আমরা চিন্তিত নই। কারণ সকলেই ভালোবাসে মন্ত্রীকে। তিনিই আবার আগের মত সুস্থ স্বাভাবিক হন এটাই আমাদের কাছে প্রার্থণা।" সিআইডি এই ঘটনায় আবুল কাশেম ও শহিদুল সেখকে গ্রেফতার করেছে। এরপর এই ঘটনার তদন্তের দায়িত্ব নেয় এন আই এ। সুতি তৃণমূল প্রার্থী ইমানি বিশ্বাসকে ইতিমধ্যেই তিনবার জেরা করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা।  মন্ত্রী জাকির হোসেন বলেন, "যারাই এই ঘটনার সঙ্গে যুক্ত তাদের উপযুক্ত শাস্তি হোক।"

Published by:Pooja Basu
First published:

লেটেস্ট খবর